রবিবার , ১২ আশ্বিন, ১৪২৭ , ২৭ সেপ্টেম্বর, ২০২০

ন্যাশনাল লাইফের ৩২তম শরীয়াহ কাউন্সিল সভা


Published: 2020-01-15 23:18:37 BdST

ডেস্ক রিপোর্ট: ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির ইসলামী তাকাফুল বীমার ৩২তম শরীয়াহ কাউন্সিল সভা অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার রাজধানীর কাওরান বাজারে  কোম্পানিটির প্রধান কার্যালয়ের বোর্ড রুমে এই সভা  অনুষ্ঠিত হয়।  সভায় সভাপতিত্ব করেন শরীয়াহ্ কাউন্সিলের চেয়ারম্যান মাওলানা শাহ ওয়ালী উল্যাহ। 

ন্যাশনাল লাইফের শরীয়াহ কাউন্সিল সভায় উপস্থিত ছিলেন শরীয়াহ্ বোর্ড সদস্য ও কোম্পানীর পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল (অবঃ) নাসির উদ্দিন আহমেদ, শরীয়াহ বোর্ড সদস্য ও পরিচালক এস.এম শামসুল আরেফিন, শরীয়াহ বোর্ড সদস্য ড. মুফতি মোহাম্মদ কাফিল উদ্দিন সালেহীন, ড. এম শমসের আলী।

এছাড়াও ন্যাশনাল লাইফের সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের মূখ্য নির্বাহী কর্মকর্তা জামাল এম এ নাসের, সিএফও প্রবীর চন্দ্র দাস এফসিএ, বোর্ড সেক্রেটারী মো. আব্দুল ওহাব মিয়ান, শরীয়াহ বোর্ড সেক্রেটারী ও তাকাফুল ইনচার্জ জি.এম হেলাল উদ্দিন, মুরাক্বিব মো. জামাল হোসেন এবং তাকাফুল কর্মকর্তা মাওলানা আবুল মনসুর উপস্থিত ছিলেন।

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির ইসলামী তাকাফুল বীমার ৩২তম শরীয়াহ কাউন্সিল সভায় ইসলামী তাকাফুল বীমা ব্যবসার অগ্রগতি ও উন্নয়নের বিভিন্ন দিক নিয়ে বিস্তারিত আলোচনা ও প্রস্তাব গৃহীত হয়।(সংবাদ বিজ্ঞপ্তি)

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com