জয়পুরহাটে পপুলার লাইফের মেয়াদোত্তীর্ণ বীমার চেক হস্তান্তর

ডেস্ক রিপোর্ট: জয়পুরহাটে পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের আল-আমিন বীমা (পপুলার ডিপিএস) প্রকল্পের ৩৩ বীমা গ্রাহকের মেয়াদ উত্তীর্ণ বীমা দাবির ১৫ লাখ ৬০ হাজার ৯১২ টাকার চেক গ্রাহকদের হাতে হস্তান্তর করা হয়েছে। শনিবার সকালে জয়পুরহাট সদর উপজেলার কোমরগ্রামে একটি বেসরকারী স্কুলের হলরুমে এই চেক হস্তান্তর অনুষ্ঠিত হয়।

পপুলার লাইফের আল-আমিন বীমা (পপুলার পিপিএস) প্রকল্পের জয়পুরহাট সার্ভিস সেল ইনর্চাজ ও জয়পুরহাট টেলিভিশন রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি এবং একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি এস এম শফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে গ্রাহকদের হাতে চেক হস্তান্তর করেন জয়পুরহাট টেলিভিশন রিপোর্টার্স ইউনিটির সভাপতি যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার ও জামালগঞ্জ কলেজের প্রভাষক আবদুল আলীম মন্ডল।

চেক হস্তান্তরের সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাছরাঙ্গা টেলিভিশিনের সংবাদদাতা আল মামুন ডিস্ট্রিক কো-অর্ডিনেটর রাজু সরদার, কোমরগ্রাম ব্রাঞ্চ ম্যানেজার আজিজার রহমান, ফিনান্সিয়াল এসোসিয়েট নাজমা বেগম প্রমুখ। মহামারী করোনা ভাইরাসের মধ্যেও পপুলার লাইফ গ্রাহকদের খোঁজখবর নেয়ায় ও গ্রাহকদের দাবি পরিশোধ করায় কোম্পানির উত্তরোত্তর সাফল্য কামনা করে সন্তোষ্টি প্রকাশ করেন উপস্থিত গ্রাহকরা। (সংবাদ বিজ্ঞপ্তি)