প্রিমিয়ার এলপি গ্যাস ও গার্ডিয়ান লাইফের মধ্যে গ্রুপ বীমা চুক্তি

ডেস্ক রিপোর্ট: গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এবং প্রিমিয়ার এলপি গ্যাস লিমিটেড সম্প্রতি একটি গ্রুপ বীমা চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির অধীনে প্রিমিয়ার এলপি গ্যাস লিমিটেডের সমস্ত কর্মকর্তা ও কর্মচারী লাইফ বীমা সুবিধার পাশাপাশি চিকিৎসা সেবাও উপভোগ করবেন।

গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের ভারপ্রাপ্ত সিইও শেখ রকিবুল করিম এফসিএ এবং প্রিমিয়ার এলপি গ্যাস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মনজুর মোরশেদ সিদ্দিকী তাদের কোম্পানির পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেছেন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

গার্ডিয়ান লাইফের এসভিপি অ্যান্ড হেড অফ করপোরেট সেলস মাহমুদ আফসার ইবনে হোসেন, হেড অফ সিআরএম ইফতেখার আহমেদ, সিনিয়র অফিসার (করপোরেট সেলস) আমিনুল ইসলাম, এক্সিকিউটিভ অফিসার কামরান হাসান মজুমদার এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অন্যদিকে প্রিমিয়ার এলপি গ্যাস লিমিটেডের পক্ষে উপস্থিথ ছিলেন হেড অফ এক্সটারনাল অ্যাফেয়ারস (সিএসআর অ্যান্ড ইন্টারনাল কন্ট্রোল) তৌফিকুল হক, হেড অফ মার্কেটিং অ্যান্ড সেলস মো. মুজিবুর রহমান, হেড অফ অপারেশনস মো. সবুর হোসাইন, হেড অফ এইচএসইকিউটি মীর জাহাঙ্গীর মো. সেলিম, হেড অফ এইচ আর (ইন্টারনাল কমিউনিকেশন অ্যান্ড ইনোভেশন) অনিন্দিতা ত্রিশা।