সোমবার , ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮ , ১৭ মে, ২০২১

বাড্ডায় জেনিথ লাইফের ব্যবসা সফল কর্মীদের সংবর্ধনা


Published: 2021-03-23 17:51:14 BdST

ডেস্ক রিপোর্ট: জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের বাড্ডা মডেল সার্ভিস সেন্টারের ডিসেম্বর, ২০২০ মাসে নবায়ন লক্ষ্যমাত্রা অর্জনকারীদের সংবর্ধনা ও পরিকল্পনা সভা ২০২১ অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার (২২ মার্চ, ২০২১) রাজধানীর আফতাব নগর আইডিয়াল ওয়ার্ল্ড রেস্টুরেন্টে এ অনুষ্ঠান আয়োজন করা হয়।

কোম্পানির ডিএমডি (উন্নয়ন) ও বাড্ডা মডেল সার্ভিস সেন্টার ইনচার্জ মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির মূখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন কোম্পানির উন্নয়ন ও প্রশাসন বিভাগ প্রধান মো. নিজাম উদ্দিন ও পিডি (উন্নয়ন) মো. আবু জাফর।

অনুষ্ঠানে প্রধান অতিথি  তার বক্তব্যে কর্মীদেরকে সৎ ও নিষ্ঠার সাথে কাজের পাশাপাশি গ্রাহকদের সঠিক তথ্য প্রদানের মাধ্যমে পলিসি বিক্রির ব্যাপারে নির্দেশ প্রদান করেন। অনুষ্ঠানে মাঠ পর্যায়ের অর্ধশতাধিক  উন্নয়ন কর্মী ও কর্মকর্তা উপস্থিত ছিলেন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে জেনিথ ইসলামী লাইফ এ তথ্য জানিয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com