সিকদার ইন্স্যুরেন্সের শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট: সিকদার ইন্স্যুরেন্স কোম্পানির শাখা ব্যবস্থাপক সম্মেলন- ২০২১ অনুষ্ঠিত হয়েছে। গত ১৮ মার্চ কোম্পানির প্রধান কার্যালয়ে এ সম্মেলন আয়োজন করা হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

কোম্পানির মূখ্য নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুর রফিক’র সভাপতিত্বে এতে প্রধান বক্তা ছিলেন সাবেক মুখ্য নির্বাহী কর্মকর্তা (চলতি দায়িত্ব) মো. বদিউল আলম, বিশেষ অতিথি ছিলেন বিভাগীয় প্রধান (পুনর্বীমা ও দাবি) মো. আনোয়ারুল ইসলাম এবং হিসাব বিভাগের প্রধান মো. মাইন উদ্দিন।

সম্মেলনটি পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে সূচনা করা হয় এবং কোম্পানির প্রতিষ্ঠাতা মরহুম জয়নুল হক সিকদার ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ মুসলিম উম্মাহর কল্যাণ কামনায় মহান আল্লাহর দরবারে মোনাজাত করা হয়।

সম্মেলনে ২০২১ সালের ১ মার্চের বীমা দিবসের তাৎপর্য ও গুরুত্ব সম্পর্কে আলোকপাত এবং বীমা দিবসের স্লোগান তুলে ধরাসহ জাতীয় জীবনে বীমার প্রয়োজনীয়তা কি সে বিষয়ে প্রাণবন্ত আলোচনা করা হয়।

একই সাথে কোম্পানির বীমা ব্যবসার অগ্রগতি ও ২০২১ সালের শাখাওয়ারী নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জনের কার্যক্রমের উপর দীর্ঘ আলোচনা ও পর্যালোচনা করা হয়। এ প্রসঙ্গে ০% কমিশন বিবেচনায় ২০২১ সালের বাৎসরিক বাজেট ও লক্ষ্যমাত্রা সংশোধনী পুর্নবিবেচনা করে দেয়া হয়।