সোমবার , ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮ , ১৭ মে, ২০২১

জেনিথ লাইফের সাথে গ্রুপ বীমা চুক্তি করেছে এনেক্সা টেকনোলজিস


Published: 2021-04-18 13:11:49 BdST

ডেস্ক রিপোর্ট: কর্মকর্তা-কর্মচারী এবং তাদের স্বামী বা স্ত্রী ও সন্তানদের জন্য গ্রুপ বীমা সুবিধা দিতে জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের সাথে গ্রুপ বীমা চুক্তি করেছে সফটওয়্যার ডেভেলপার কোম্পানি এনেক্সা টেকনোলজিস লিমিটেড। গত ১২ এপ্রিল  জেনিথ ইসলামী  লাইফের প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষরিত হয়।

এই চুক্তির ফলে এনেক্সা টেকনোলজিস এর কর্মকর্তা-কর্মচারীগণ সাধারণ মৃত্যু, দুর্ঘটনাজনিত মৃত্যু, দুর্ঘটনার কারণে স্থায়ী সম্পূর্ণ এবং স্থায়ী আংশিক অক্ষমতা কারণে বীমা অংক অনুযায়ী বীমা সুবিধা প্রাপ্য হবেন। এছাড়াও প্রত্যেক কর্মকর্তা-কর্মচারী এবং তাদের স্বামী বা স্ত্রী ও সন্তানগণ দুর্ঘটনা বা অসুস্থতার কারনে হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা করলে কাভারেজ লিমিট অনুযায়ী চিকিৎসা বিল প্রাপ্য হবেন।

জেনিথ লাইফের পক্ষে মুখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামান এবং এনেক্সা টেকনোলজিস এর পক্ষে ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ সানাউল্লাহ মোরশেদ চুক্তি পত্রে স্বাক্ষর করেন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন এনেক্সা টেকনোলজিস এর চেয়ারম্যান মো. মইনুল হক, সিনিয়র এইচআর এক্সিকিউটিভ সোহানা আক্তার রিমু এবং জেনিথ লাইফের এক্সিকিউটিভ ডাইরেক্টর আব্দুর রহমান, ডিজিএম মো. আনোয়ার হোসেন সরকার এবং ফিন্যান্সিয়াল এসোসিয়েট মো. রেজাউল করিম।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com