বেঙ্গল ইসলামী লাইফের সাথে ইনসাফ বারাকাহ হাসপাতালের সমঝোতা চুক্তি

নিজস্ব প্রতিবেদক: বেঙ্গল ইসলামী লাইফের সাথে ইনসাফ বারাকাহ হাসপাতালের (স্বাস্থ্য সেবা) করপোরেট চুক্তি স্বাক্ষরিত হয়েছে। সোমবার (১০ জানুয়ারি) বেঙ্গল ইসলামী লাইফের প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষরিত হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বেঙ্গল ইসলামী লাইফ এ তথ্য জানিয়েছে।

বেঙ্গল ইসলামী লাইফের গ্রাহক, এজেন্ট ও কর্মকর্তাবৃন্দদের জন্য ডিসকাউন্ট সুবিধা প্রদানের লক্ষ্যে ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতালের সাথে এ সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।

এখন থেকে বেঙ্গল ইসলামী লাইফের গ্রাহক, এজেন্ট ও কর্মকর্তাবৃন্দ ইনসাফ বারাকাহ কিডনী এন্ড জেনারেল হাসপাতালে ডায়গনস্টিক পরীক্ষা নিরীক্ষাসহ বিভিন্ন স্বাস্থ্যসেবা ডিসকাউন্ট সুবিধা উপভোগ করতে পারবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেঙ্গল ইসলামী লাইফের মুখ্য নির্বাহী কর্মকর্তা এম এম মনিরুল আলম, চিফ অপারেটিং অফিসার মোহাম্মদ আলমগীর কবীর, ভাইস প্রেসিডেন্ট মো.আনিসুর রহমান সুমন।

এসময় ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতালের জেনারেল ম্যানেজার মো. মোজাফফর হাসান খান মজলিস, ম্যানেজার মো. হাফিজুর রহমান, এসিসট্যান্ট ম্যানেজার (মিডিয়া ও বিপণন) এইচ এম দুলাল, সিনিয়র এক্সিকিউটিভ মো. হিরো মিয়া সহ কোম্পানির উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।