গার্ডিয়ান লাইফ ও পালস হেলথকেয়ারের মধ্যে চুক্তি

নিজস্ব প্রতিবেদক: গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স ও পালস হেলথকেয়ারের মধ্যে স্ট্র্যাটিজিক পার্টনারশিপ চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এই চুক্তির আওতায় পালস হেলথকেয়ারের সকল গ্রাহক পালস এর বি-টু-বি এবং ডিজিটাল প্ল্যাটফর্মের মাধ্যমে গার্ডিয়ান লাইফের বীমা পলিসি গ্রহণ করার সুযোগ পাবেন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে গার্ডিয়ান লাইফ এ তথ্য জানিয়েছে।

দেশের ‘মাইক্রো হেলথ ইন্স্যুরেন্স’ ক্রমবর্ধমান জনপ্রিয়তাকে আরো সমৃদ্ধ করতে এই পার্টনারশিপ গ্রাহকদের জন্য আকর্ষণীয় মূল্যে উদ্ভাবনী এবং উপযুক্ত ডিজিটাল বীমা পণ্য অফার করছে।

গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের ভারপ্রাপ্ত মুখ্য নির্বাহী কর্মকর্তা শেখ রকিবুল করিম, এফসিএ ও পালস হেলথ কেয়ার সার্ভিসেসের সিইও মোহাম্মদ আব্দুল মতিন তাদের নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের ইভিপি অ্যান্ড হেড অফ ব্যাংকাসুরেন্স আহমেদ ইশতিয়াক মাহমুদ, হেড অফ গ্রুপ ইন্সুরেন্স ডিপার্টমেন্ট মাহমুদ আফসার ইবনে হোসাইন, হেড অফ ডিজিটাল চ্যানেল অ্যান্ড এডিসি ইয়াসিন আরাফাত, ডিজিটাল চ্যানেল অ্যান্ড এডিসি মো. আসিফ উল ইসলাম ও ডিজিটাল চ্যানেল অ্যান্ড এডিসি আরিফুল হক।

পালস হেলথ কেয়ার সার্ভিসেস এর পক্ষে হেড অফ বিজনেস অপারেশনস এনামুল কবির, ম্যানেজার মো. ইশতিয়াক আজিম এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।