বেঙ্গল ইসলামী লাইফের প্রিমিয়াম এখন জমা দেয়া যাবে উপায়ে

সংবাদ বিজ্ঞপ্তি: বেঙ্গল ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের প্রিমিয়াম এখন জমা দেয়া যাবে মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস উপায়ের মাধ্যমে। ইসলামি শরি’আহ ভিত্তিক জীবন বীমা কোম্পানি বেঙ্গল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স ও মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘উপায়’-এর মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

রোববার (৩০ অক্টোবর) বেঙ্গল ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের প্রধান কার্যালয়ে এ সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তির ফলে বেঙ্গল ইসলামী লাইফের বীমা গ্রাহকগণ এখন থেকে সহজেই ‘উপায়’-এর মাধ্যমে তাদের প্রিমিয়াম জমা করতে পারবেন।

বেঙ্গল ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের পক্ষে মুখ্য নির্বাহী কর্মকর্তা এম এম মনিরুল আলম, চিফ ফাইন্যান্সিয়াল অফিসার সামসুল ইসলাম, চিফ অপারেটিং অফিসার মোহাম্মদ আলমগীর কবির, হেড অব ব্রাঞ্চ সার্ভিসেস ও এভিপি শাহাদাত হোসেন ভুইয়া এবং আইটি বিভাগের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মো. অনুপম হায়াত শাওন।

উপায়ের পক্ষে প্রতিষ্ঠানটির চিফ সেলস এন্ড সার্ভিস অফিসার ইমন কল্যাণ দত্ত, ডেপুটি ডিরেক্টর (বিজনেস স্ট্র্যাটেজি এন্ড প্রোডাক্টস) শামস আজাদ, ডিজিএম (বিজনেস সেলস) মো. মাইনুল হাসান ওয়ারসি এবং একাউন্টস ম্যানেজার মো. মাহফুজুর রহমানসহ প্রমুখ উপস্থিত ছিলেন।