আইসিএসবি অ্যাওয়ার্ডে সন্ধানী লাইফের ব্রোঞ্জ পদক

সংবাদ বিজ্ঞপ্তি: করপোরেট সুশাসনের জন্য ৯ম আইসিএসবি ন্যাশনাল করপোরেট গভর্ন্যান্স এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০২১ এ ব্রোঞ্জ পদক পেয়েছে সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি। শনিবার (১৭ ডিসেম্বর) হোটেল সোনারগাঁওয়ে এই পুরস্কার হস্তান্তর করে ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারিজ অব বাংলাদেশ (আইসিএসবি)।

অনুষ্ঠানের প্রধান অতিথি প্রধানমন্ত্রীর বেসরকারী শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান এমপি এবং বিশেষ অতিথি পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপির নিকট থেকে সম্মানসুচক পুরস্কারের ট্রফি গ্রহণ করেন সন্ধানী লাইফের চেয়ারম্যান মুজিবুল ইসলাম ও মুখ্য নির্বাহী কর্মকর্তা নিমাই কুমার সাহা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হক পাপন এমপি; বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সেক্রেটারি তপন কান্তি ঘোষ; মোহাম্মদ আসাদ উল্লাহ এফসিএস, প্রেসিডেন্ট ও এম. নুরুল আলম এফসিএস, চেয়ারম্যান, করপোরেট গভর্ন্যান্স কমিটি, আইসিএসবি সহ উর্ধ্বতন কর্মকর্তাগণ।

এছাড়াও সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আলহাজ ইদ্রিস মিয়া তালুকদার, ডিএমডি ও সিএফও মো. রফিক আহমেদ এবং উর্ধ্বতন কর্মকর্তাগণসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।