গার্ডিয়ান লাইফের রিটেইল বিজনেস স্ট্র্যাটেজি সামিট অনুষ্ঠিত

সংবাদ বিজ্ঞপ্তি: গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের রিটেইল বিজনেস স্ট্র্যাটেজি সামিট ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি রাজধানীর গুলশান- ১ এর একটি কনভেনশন সেন্টারে এই সামিট আয়োজন করা হয়।

অনুষ্ঠানটিতে ২০২২ সালে গার্ডিয়ান রিটেইল ব্যবসার ৭০% প্রবৃদ্ধি উদযাপন করতে এবং এই চমকপ্রদ সাফল্যের ধারা বজায় রাখতে কোম্পানির রিটেইল টিমকে অনুপ্রাণিত করতে অংশগ্রহণ করেন গার্ডিয়ান লাইফের সিইও শেখ রকিবুল করিম, এফসিএ; রিটেইল ব্যবসার প্রধান মাহমুদুর রহমান খান; রিটেইল ব্যবসার সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, মো. আমিনুল ইসলাম এবং প্রতিষ্ঠানটির অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা।

এই শীর্ষ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত ১৩৮ জন শীর্ষস্থানীয় সেলস ম্যানেজার (আরবিডিএম, ডিআরএম এবং এএম), যাদের মধ্যে থেকে বেশ কয়েকজন অসামান্য পারফর্মার উপস্থিত সহকর্মীদের সামনে তাদের অভিজ্ঞতা ও সাফল্যের মূলমন্ত্র তুলে ধরেন।

গার্ডিয়ান লাইফের রিটেইল ব্যবসার প্রধান মাহমুদুর রহমান খান ও রিটেইল ব্যবসার সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. আমিনুল ইসলাম যৌথভাবে এই অনুষ্ঠানটি পরিচালনা করেন; যেখানে তারা গুণগত বিক্রয় কৌশল, কাস্টমার রিটেনশন, বিচক্ষণ নিয়োগদান এবং দলের সদস্যদের ন্যায়পরায়ণতার উপর বিশেষ গুরুত্ব আরোপ করেন।

সমাপনী বক্তব্যে গার্ডিয়ান লাইফের সিইও শেখ রকিবুল করিম, এফসিএ প্রতিষ্ঠানটির ধারাবাহিক প্রবৃদ্ধি নিশ্চিত করতে তাদের অসাধারণ প্রচেষ্টার জন্য গার্ডিয়ান লাইফের রিটেইল টিমের উচ্ছ্বসিত প্রশংসা করেন। তিনি রিটেইল টিমের কার্যক্রমকে সহজতর করার জন্য প্রয়োজনীয় সকল পদক্ষেপ নেয়ারও প্রতিশ্রুতি দেন।

উল্লেখ্য, গার্ডিয়ান লাইফের রিটেইল টিমে বর্তমানে প্রায় ১০ হাজার সদস্য রয়েছেন, যারা সমগ্র বাংলাদেশে ৬৭ টিরও বেশি অফিসে কর্মরত। সন্ধ্যায় বিশিষ্ট সেলস অ্যান্ড লিডারশিপ প্রশিক্ষক ফকরুদ্দিন আসিফ দ্বারা পরিচালিত একটি মোটিভেশনাল সেশনের মাধ্যমে জমকালো অনুষ্ঠানটি সম্পন্ন হয়।