জোনাল ইনচার্জদের নিয়ে কক্সবাজারে মেঘনা লাইফের আনন্দভ্রমণ

সংবাদ বিজ্ঞপ্তি: জোনাল ইনচার্জ, ব্যবসা সফল কর্মী ও কর্মকর্তাদের নিয়ে কক্সবাজারে অনুষ্ঠিত হলো মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির ৩ দিনব্যাপী আনন্দভ্রমণ -২০২২। এ উপলক্ষ্যে রোববার (৫ ফেব্রুয়ারি) সকালে হোটেল লং বীচে আয়োজন করা হয় ‘জোন ইনচার্জদের সমন্বয় সভা’।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কোম্পানির চেয়ারম্যান নিজাম উদ্দিন আহমদ। মুখ্য নির্বাহী কর্মকর্তা এনসি রুদ্র’র সভাপতিত্বে অনুষ্ঠিত জোন ইনচার্জদের সমন্বয় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কোম্পানির পরিচালক রিয়াজ উদ্দিন আহমেদ, উপ-ব্যবস্থাপনা পরিচালক এন্ড সিএফও মোহাম্মদ তারেক এফসিএ।

আরও উপস্থিত ছিলেন ডিএমডি মো. আবুল বাসার, একেএম রকিবুল হাসান, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ফারুক আহমেদ সিদ্দিকী, সাইফুদ্দিন আহমেদ, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও প্রশাসনিক প্রধান মিঞা মো. মশিউর রহমান, নিজাম উদ্দিন আনিস ও ভাইস প্রেসিডেন্ট সাজেদুল ইসলাম সহ কোম্পানির প্রধান কার্যালয়ের কর্মকর্তা ও জোন ইনচার্জবৃন্দ।

সমন্বয় সভার প্রধান অতিথি নিজাম উদ্দিন আহমদ ২০২২ সালের লক্ষ্যমাত্রা সফল করায় সকল জোন ইনচার্জ, উন্নয়ন কর্মী ও কর্মকর্তাদের ধন্যবাদ জানান। গত বছরের মতোই নিরলসভাবে কাজ করে ২০২৩ সালেও লক্ষ্যমাত্রা অতিক্রম করবে বলে তিনি জোন ইনচার্জ, কর্মকর্তা ও কর্মীদের প্রতি আশাবাদ ব্যক্ত করেন।

সমন্বয় সভার শেষে ২০২২ সালের সর্বোচ্চ প্রথম বর্ষ প্রিমিয়াম অর্জনকারী এবং ২০২২ সালে সর্বোচ্চ সংখ্যক এফএ নিয়োগকারী জোন ইনচার্জদের সম্মান সূচক ক্রেস্ট, নগদ সম্মানী ও সার্টিফিকেট প্রদান করা হয়।