ফারইস্ট ইসলামী লাইফে জাতীয় শোক দিবসের আলোচনা

সংবাদ বিজ্ঞপ্তি: স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচলা সভা ও দোয়া মাহফিল করেছে ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি। রোববার (২০ আগস্ট) রাজধানীর তোপখানা রোডস্থ কোম্পানির নিজস্ব ভবন ফারইস্ট টাওয়ারের রজনীগন্ধ্যা অডিটোরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রন কর্তৃপক্ষের চেয়ারম্যান মোহাম্মদ জয়নুল বারী। মূল প্রবন্ধ উপস্থাপন করেন কোম্পানির পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান ড. মো. ইব্রাহীম হোসেন খান। কোম্পানির চেয়ারম্যান শেখ কবির হোসেন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন পরিচালনা পর্ষদের পরিচালক আরিফ খান, সিএফএ, এফসিএমএ এবং ধন্যবাদ জ্ঞাপন করেন কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. আপেল মাহমুদ, এসিআইআই(ইউকে)।

এছাড়াও প্রধান কার্যালয়ের সকল ঊর্ধ্বতন কর্মকর্তা, ডিপার্টমেন্ট ইনচার্জ ও সেকশন ইনচার্জগণসহ কোম্পানির বিপুল সংখ্যক কর্মকতা-কর্মচারী উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। দোয়া মাহফিল ও মোনাজাত শেষে সকলের মধ্যে খাবার বিতরণ করা হয়।