ডব্লিউইএবি’র উদ্যোগে ও প্রগতি ইন্স্যুরেন্সের সহযোগিতায় ‘উইমেন্স ডে’ পালিত

সংবাদ বিজ্ঞপ্তি: উইমেন এন্টারপ্রেনিউর অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ডব্লিউইএবি) এর উদ্যোগে ‘উইমেন্স ডে’ উদযাপন করা হয়েছে। অনুষ্ঠানটির সহযোগিতায় ছিল প্রগতি ইন্স্যুরেন্স লিমিটেড ও প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড। বুধবার (৬ মার্চ) রাজধানীর বীর উত্তম সিআর দত্ত রোডের অ্যাঙ্কর টাওয়ারে অবস্থিত প্রগতি ট্রেনিং ইনস্টিটিউটে এ অনুষ্ঠান আয়োজন করা হয়।

ডব্লিউইএবি’র সভাপতি নাসরীন ফাতেমা আউয়ালের সঞ্চালনায় অনুষ্ঠানের অতিথি ছিলেন সংগঠনটির প্রথম ভাইস প্রেসিডেন্ট তাজিমা মজুমদার, বাংলাদেশ মহিলা পরিষদের সভাপতি ড. ফৌজিয়া মোসলেম, ফিল্ম অ্যান্ড টিভি ডিরেক্টর মিসেস চয়নিকা চৌধুরী, লেখিকা, যোগিনী, ঢাকা ফ্লো’র প্রতিষ্ঠাতা ও সিইও শাজিয়া ওমর, ট্রেড গ্রুপ অব কোম্পানির চেয়ারপারসন ফাতিন হক, চলো যাই এর সহ-প্রতিষ্ঠাতা এবং সিওও সাফিয়া শামা এবং ড. লেলিন চৌধুরী।

এছাড়াও প্রগতি ইন্স্যুরেন্স লিমিটেডের বর্তমান সিইও সৈয়দ সেহাব উল্লাহ আল মঞ্জুর, এসিআইআই এবং প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের সিইও মো. জালালুল আজিম। ডব্লিউইএবি’র সদস্য ও প্রগতি ইন্স্যুরেন্স লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক পাপিয়া রহমানও সেখানে উপস্থিত ছিলেন।