রবিবার , ১২ আশ্বিন, ১৪২৭ , ২৭ সেপ্টেম্বর, ২০২০

বীমা মেলার আগেই খুলনা বিভাগের সকল বকেয়া দাবি নিষ্পত্তির নির্দেশ


Published: 2020-01-16 16:55:19 BdST

নিজস্ব প্রতিবেদক: খুলনায় অনুষ্ঠেয় বীমা মেলার আগেই ওই বিভাগের সকল বকেয়া বীমা দাবি দ্রুত নিষ্পত্তির নির্দেশ দিয়েছে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ) । মঙ্গলবার দেশের সকল লাইফ ও নন-লাইফ বীমা প্রতিষ্ঠানকে এ নির্দেশ দিয়েছে নিয়ন্ত্রক সংস্থাটি। আগামী ২৪ জানুয়ারি সার্কিট হাউজ মাঠে শুরু হবে দু’দিনব্যাপী এ বীমা মেলা।

আইডিআরএ’র নির্বাহী পরিচালক (অতিরিক্ত সচিব) ও বীমা মেলা ২০১৯ এর আয়োজক কমিটির সদস্য সচিব খলিল আহমদ স্বাক্ষরিত ওই চিঠিতে আরো জানানো হয়, বিভাগীয় এ বীমা মেলার উদ্বোধন করবেন খুলনা-৩ আসনের সংসদ সদস্য এবং শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান।

উল্লেখ্য, আইডিআরএ’র ১২৬তম সভায় ২০১৯ সালের বিভাগীয় বীমা মেলা আগামী ২৪ ও ২৫ জানুয়ারি খুলনা সার্কিট হাউজ মাঠে আয়োজনের সিদ্ধান্ত নেয়া হয়। মেলা বাস্তবায়নে কর্তৃপক্ষের সদস্য গকুল চাঁদ দাসকে সভাপতি করে ২৫ সদস্যের একটি কমিটি গঠন করেছে বীমা খাতের এ নিয়ন্ত্রক সংস্থা।

এর আগে ২০১৬ সালে প্রথম বারের মতো বীমা মেলা আয়োজন করা হয় রাজধানী ঢাকায়। এরপর ২০১৭ সালে সিলেটে অনুষ্ঠিত হয় বিভাগী পর্যায়ের বীমা মেলা। সবশেষ ২০১৮ সালের বিভাগীয় বীমা মেলা অনুষ্ঠিত হয় বন্দর নগরী চট্টগ্রামে, ২০১৯ সালের মার্চে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com