রবিবার , ২৩ ফাল্গুন, ১৪২৭ , ০৭ মার্চ, ২০২১

বাড্ডায় জেনিথ ইসলামী লাইফের মৃত্যুদাবি পরিশোধ ও পুরস্কার বিতরণ


Published: 2021-01-20 18:24:57 BdST

নিজস্ব প্রতিবেদক: জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের বাড্ডা মডেল সার্ভিস সেন্টারে একজন বীমা গ্রাহকের মৃত্যুদাবির চেক হস্তান্তর করা হয়েছে। একইসঙ্গে ২০২১ সালের পরিকল্পনা সভা এবং ২০২০ সালের ব্যবসা সফল কর্মীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। আজ বুধবার সকালে এই সভা আয়োজন করা হয় বলে জানিয়েছে বীমা কোম্পানিটি।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কোম্পানিটির ফিন্যান্স কমিটির চেয়ারম্যান মো. আব্দুল জলীল। আর প্রধান বক্তা ছিলেন কোম্পানির মূখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন কোম্পানির ডিজিএম ও উন্নয় প্রশাসন বিভাগের ইনচার্জ মো. নিজাম উদ্দীন, এসইভিপি (উন্নয়ন প্রশাসন) মো. আবু জাফর এবং এসইভিপি (উন্নয়ন প্রশাসন) মো. বনি আমিন।

জেনিথ ইসলামী লাইফের বাড্ডা মডেল সার্ভিস সেন্টার ইনচার্জ ও ডিএমডি মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে কোম্পানিটির স্থানীয় দেড় শতাধিক বীমা কর্মী ও কর্মকর্তা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ২০২১ সালের পরিকল্পনা সভা এবং ২০২০ সালের ব্যবসা সফল কর্মীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে বীমা গ্রাহক মরহুমা নাজমা বেগমের ছেলে ও পলিসির নমিনি আমিনুল ইসলাম নাহিদ মৃত্যুদাবির চেক গ্রহণ করেন। ১২ বছর মেয়াদী এই বীমা পলিসিতে গ্রাহক চার বছরে এক লাখ ৬০ হাজার টাকা প্রিমিয়াম পরিশোধ করেন। পলিসির শর্ত অনুসারে গ্রাহকের নমিনির হাতে মৃত্যুদাবীর ৪ লাখ ৫০ হাজার টাকার চেক তুলে দেয়া হয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com