সোমবার , ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮ , ১৭ মে, ২০২১

চিরনিদ্রায় শায়িত হলেন ইন্স্যুরেন্সনিউজবিডি’র সম্পাদকের বাবা আবুল কাশেম


Published: 2021-04-16 16:57:24 BdST

নিজস্ব প্রতিবেদক: শোক, শ্রদ্ধা ও ভালোবাসায় সিক্ত হয়ে চিরনিদ্রায় শায়িত হলেন ইন্স্যুরেন্সনিউজবিডি’র সম্পাদক ও প্রকাশক মোস্তাফিজুর রহমান (টুংকু)'র বাবা মো. আবুল কাশেম।

আজ শুক্রবার (১৬ এপ্রিল, ২০২১) সকাল ১০টায় জানাযা শেষে কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী থানার পাথরডুবি ইউনিয়নের দিয়াডাঙ্গা গ্রামে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়।

উক্ত জানাযায় ভুরুঙ্গামারী উপজেলা চেয়ারম্যান নুরুন নবী খোকনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

গত শুক্রবার (৯ এপ্রিল, ২০২১) বাংলাদেশ সময় বিকেল ৫টায় কলকাতার রুবী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন আবুল কাশেম (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) ।

সকল প্রক্রিয়া সম্পন্ন করে গতকাল বৃহস্পতিবার বেনাপোল বন্দর দিয়ে তার লাশ দেশে আনা হয় এবং আজ শুক্রবার সকালে গ্রামের বাড়িতে পৌঁছানো হয়।

মৃত্যুকালে আবুল কাশেমের বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি ১৯৪৬ সালের ৯ জানুয়ারি কুচবিহার জেলার দিনহাটা থানায় মুসলিম সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন।

তিনি নাগেশ্বরী হাইস্কুল থেকে মেট্রিক পাস করার পর কুড়িগ্রাম কলেজ থেকে আইএ পাস করেন। পরে তিনি ধলডাঙ্গা হাইস্কুলে শিক্ষকতা পেশা শুরু করেন।

পরবর্তীতে শিলখুড়ি প্রাইমারী স্কুলে সহকারি শিক্ষক পদে যোগদান করার মাধ্যমে প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা পেশা শুরু করেন আবুল কাশেম।

তিনি উপজেলার ধামের হাট সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে অবসর নেন। শিক্ষকতার পাশাপাশি তিনি অত্র উপজেলার একজন প্রতিষ্ঠিত ঔষুধ ব্যবসায়ী ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com