সোমবার , ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮ , ১৭ মে, ২০২১

তিন ঘণ্টায় কোভিড ক্লেইম ডিসিশন সেবা চালু করল মেটলাইফ


Published: 2021-04-21 10:02:44 BdST

নিজস্ব প্রতিবেদক: মেটলাইফ বাংলাদেশ বীমা খাতে প্রথম বারের মতো চালু করল ‘তিন ঘণ্টায় কোভিড ক্লেইম ডিসিশন’ সেবা। এই সেবার আওতায় কোভিড-১৯ আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী বীমা গ্রাহকদের সুবিধাভোগীরা ২০ লাখ টাকা পর্যন্ত বীমা দাবির সিদ্ধান্ত ৩ ঘণ্টায় পাবেন। মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা প্রতিষ্ঠানটি এ তথ্য জানিয়েছে।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দ্রুত এই সেবার মাধ্যমে ৩ ঘণ্টায় বীমা দাবির সিদ্ধান্ত জানার পাশাপাশি ৩ কর্ম দিবসে ইলেকট্রনিক ফান্ড ট্রান্সফার (ইএফটি)’র মাধ্যমে বীমা দাবির অর্থ দিয়ে দেয়া হবে। এই পর্যায়ে এই সেবাটি কেবল ব্যক্তি বীমার ক্ষেত্রে প্রযোজ্য হবে।

তিন ঘণ্টায় কোভিড ক্লেইম ডিসিশন সেবাটি পাওয়ার জন্য প্রয়োজনীয় কিছু ডকুমেন্ট এই ঠিকানায়- covidclaim@metlife.com.bd ইমেইল করতে হবে। আবেদনকারীকে এসএমএস’র মাধ্যমে বীমা দাবির অগ্রগতি সম্পর্কে জানিয়ে দেয়া হবে।

এই নতুন সেবাটি সম্পর্কে মেটলাইফ বাংলাদেশ এর জেনারেল ম্যানেজার, আলা আহমদ বলেছেন, এই সময়ে আমাদের দ্বায়িত্ব হচ্ছে গ্রাহকদের সেবায় সম্ভব্য সব কিছু করা। বাংলাদেশে চলমান কোভিড-১৯ পরিস্থিতিতে এই সেবাটি হচ্ছে গ্রাহকদের পাশে দাঁড়ানোর জন্য আমাদের নতুন একটি প্রচেষ্টা।

সেবাটি সম্পর্কে বিস্তারিত জানা যাবে এই ওয়েব পেইজ থেকে:  https://www.metlife.com.bd/three-hour-claims0/

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com