ইন্স্যুরেন্স একাডেমিতে ডিপ্লোমা ইন একচ্যুয়ারিয়াল সায়েন্স কোর্সের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: ডিপ্লোমা ইন একচ্যুয়ারিয়াল সায়েন্স কোর্স চালু করেছে বাংলাদেশ ইন্স্যুরেন্স একাডেমি (বিআইএ) । বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যান মোহাম্মদ জয়নুল বারী মঙ্গলবার (১৪ মে) বিকেলে আনুষ্ঠানিকভাবে এই কোর্সের উদ্বোধন ঘোষণা করেন। ইন্স্যুরেন্স একাডেমি মিলনায়তনে এ অনুষ্ঠান আয়োজন করা হয়।

একাডেমির পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) যুগ্মসচিব মোহাম্মদ জাহিদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিআইএ’র একাডেমিক কমিটির চেয়ারম্যান ড. মোহাম্মদ সোহরাব উদ্দিন একচ্যুয়ারি এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যাংকিং এন্ড ইন্স্যুরেন্স ডিপার্টমেন্টের চেয়ারম্যান ড. হাসিনা শেখ।

অন্যান্যের মধ্যে প্রতিষ্ঠানটির চীফ ফ্যাকাল্টি মেম্বার এস এম ইব্রাহিম হোসেন, বিআইএফ’র ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ও জেনিথ ইসলামী লাইফের মুখ্য নির্বাহী এস এম নুরুজ্জামান, চার্টার্ড লাইফের মুখ্য নির্বাহী এস এম জিয়াউল হক, ন্যাশনাল লাইফের মুখ্য নির্বাহী কাজিম উদ্দিন উপস্থিত ছিলেন।

এ ছাড়াও বাংলাদেশ ইন্স্যুরেন্স একাডেমির অন্যান্য ফ্যাকাল্টি মেম্বার, কোর্সের রিসোর্স পারসন, কর্মকর্তাবৃন্দ এবং ডিপ্লোমা ইন একচ্যুয়ারিয়াল সায়েন্স কোর্সে অংশে নেয়া শিক্ষার্থীরা এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।