দৈনিক যুগান্তরে প্রকাশিত সংবাদের একটি অংশ নিয়ে বিআইএ’র প্রতিবাদ

বীমা শিল্পের উন্নয়নে আইডিআরএ’কে সহযোগিতা সমর্থন করে আসছে বিআইএ

নিজস্ব প্রতিবেদক: বীমা শিল্পের উন্নয়নে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষকে সব সময় সহযোগিতা ও সমর্থন করে আসছে বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশন (বিআইএ)। দৈনিক যুগান্তরে প্রকাশিত একটি সংবাদের একটি অংশের প্রতিবাদ জানিয়ে এমন মন্তব্য করা হয়েছে প্রতিবাদ লিপিতে। মঙ্গলবার (৪ জুন) বিআইএ থেকে পাঠানো প্রতিবাদ লিপিতে স্বাক্ষর করেন বিআইএ সেক্রেটারি নিশিথ কুমার সরকার।

প্রতিবাদ লিপিটিতে বলা হয়, গত ২ জুন দৈনিক যুগান্তর পত্রিকায় প্রকাশিত ’লাগামহীন দুর্নীতি আইডিআরএ’র চেয়ারম্যানের, ধ্বংস করে দিচ্ছেন একের পর এক বীমা প্রতিষ্ঠান’ শীর্ষক সংবাদের একটি অংশে বলা হয়েছে ’সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডকে ধ্বংস করার এমন নীল নকশা বাস্তবায়নে জড়িত থাকার জন্য আইডিআরএ’র চেয়ারম্যানের এমন প্রশাসক নিয়োগের নিন্দা জানিয়েছে ইন্স্যুরেন্স এসোসিয়েশন’। সংবাদের এ অংশটি সঠিক নয় বলে প্রতিবাদ জানানো হচ্ছে।

প্রতিবাদ লিপিতে আরো বলা হয়, আইডিআরএ’র গৃহীত কোনো পদক্ষেপের বিষয়ে বিআইএ কখনো নিন্দা জানিয়েছে বিবৃতি দিয়েছে এমন নজির নেই। বীমা শিল্পের উন্নয়ন ও শৃংখলা আনতে বিআইএ সমসময় আইডিআরএ’কে সহযোগিতা ও সমর্থন করে আসছে।