জেনিথ ইসলামী লাইফের বরিশাল বিভাগীয় সম্মেলন


Published: 2019-09-26 08:51:52 BdST

ডেস্ক রিপোর্ট: জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের বরিশাল বিভাগীয় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। কোম্পানি কার্যালয়ে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন কোম্পানির চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা ফরিদুন্নাহার লাইলী। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অডিট কমিটির চেয়ারম্যান ও সিআইপি মো. আলী আজীম খান, ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান এটিএম এনায়েত উল্লাহ, মুখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামান, ডিজিএম (উন্নয়ন প্রশাসন) মোহাম্মদ নিজাম উদ্দিন, প্রকল্প পরিচালক (উন্নয়ন) মো. মোশারফ হোসেন মজনু। এতে সভাপতিত্ব করেন উপ-ব্যবস্থাপনা পরিচালক (উন্নয়ন)মোহাম্মদ তাওহীদুল হাসান।

প্রধান অতিথির বক্তব্যে ফরিদুন্নাহার লাইলী বলেন, জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স আইটি ও এ্যান্ড্রয়েড এ্যাপস এর মাধ্যমে সহজেই গ্রাহকদের অনলাইন ভিত্তিক অতি দ্রুত সেবা দিয়ে যাচ্ছে। ইংরেজী ও বাংলায় ওয়েবসাইটও চালু করা হয়েছে। কোম্পানির সর্বস্তরের কর্মকর্তা ও বীমা গ্রাহকদের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন এবং কোম্পানির ব্যবসয়িক সাফল্যের জন্য দিক নির্দেশনা প্রদান করেন কোম্পানি চেয়ারম্যান।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com