খুলনা বীমা মেলায় ১৫ কোটি টাকা দাবি পরিশোধ


Published: 2020-01-25 19:18:55 BdST

নিজস্ব প্রতিবেদক: খুলনা বীমা মেলায় প্রায় ১৫ কোটি টাকা দাবি পরিশোধ করেছে সরকারি বেসরকারি ১৯টি লাইফ ও নন-লাইফ বীমা কোম্পানি। শুক্রবার মেলার উদ্বোধনী অনুষ্ঠানে এবং পরবর্তীতে বীমা কোম্পানিগুলোর স্টলে এসব চেক হস্তান্তর করা হয়। খুলনা সার্কিট হাউজ মাঠে দু’দিনব্যাপী এ বীমা মেলা অনুষ্ঠিত হচ্ছে।

মেলার উদ্বোধনী অনুষ্ঠানে খুলনা-৩ আসনের সংসদ সদস্য এবং শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান কয়েকজন গ্রাহকের হাতে বীমা দাবির চেক তুলে দেন। অনুষ্ঠানে আইডিআরএ চেয়ারম্যান মো. শফিকুর রহমান পাটোয়ারী, খুলনা বিভাগীয় কমিশনার ড. মু. আনোয়ার হোসেন হাওলাদার প্রমুখ উপস্থিত ছিলেন।

এবারের বীমা মেলায় গার্ডিয়ান লাইফ ১০ কোটি ৬৩ লাখ ১৬ হাজার ৩৩৮ টাকা, ন্যাশনাল লাইফ ১ কোটি ৩০ লাখ ৬২ হাজার ৭২২ টাকা, বাংলাদেশ জেনারেল ইন্স্যুরেন্স ৯ লাখ ৯৫ হাজার, ডেল্টা লাইফ ১৮ লাখ ৮৭ হাজার ৭৮৩ টাকা এবং মেটলাইফ ৭ লাখ ২৬ হাজার টাকা দাবি পরিশোধ করে।

গোল্ডেন লাইফ ৬ লাখ ১৫ হাজার ৭৫০ টাকা, জীবন বীমা করপোরেশন ৫ লাখ ৭৮ হাজার ৫৫০ টাকা, সন্ধানী লাইফ ৩ লাখ ৮০ হাজার ৩৬৮ টাকা, রুপালী লাইফ ৩ লাখ ৭৩ হাজার ৫০০ টাকা এবং বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স ৩ লাখ টাকা দাবি পরিশোধ করে।

ইষ্টল্যান্ড ইন্স্যুরেন্স ৯ লাখ ৫৯ হাজার ৪৩১ টাকা, ফারইস্ট ইসলামী লাইফ ১৫ লাখ ৭৪ হাজার ২৫০ টাকা এবং পদ্মা ইসলামী লাইফ ৩ লাখ ৪৪ হাজার ৪০০ টাকা, প্রাইম ইসলামী লাইফ ১ লাখ ৯৬ হাজার ৭৮৮ টাকা এবং পিপলস্ ইন্স্যুরেন্স ৯৯ হাজার ২০০ টাকা দাবি পরিশোধ করে।

এ ছাড়াও পপুলার লাইফ ৪ লাখ ৩ হাজার ৪৭৫ টাকা, সানলাইফ ইন্স্যুরেন্স ৫০ হাজার টাকা, ঢাকা ইন্স্যুরেন্স ৩৫ হাজার টাকা, ইসলামী কমার্শিয়াল ইন্স্যুরেন্স ২ কোটি টাকা দাবি পরিশোধ করে খুলনা বীমা মেলায়।

উল্লেখ্য, এর আগে ২০১৯ সালের ১৫ ও ১৬ মার্চ বন্দরনগরী চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত ২০১৮ সালের বীমা মেলায় ৬ কোটি ৪৩ লাখ ১৩ হাজার ৭ টাকার দাবি পরিশোধ করে ২৩টি লাইফ ও নন-লাইফ বীমা কোম্পানি। মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com