করোনা সংকটে অনলাইন সেবা জোরদার করেছে জেনিথ ইসলামী লাইফ


Published: 2020-03-31 20:52:15 BdST

নিজস্ব প্রতিবেদক: করোনা ভাইরাস প্রতিরোধে আগামী ৪ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার। তবে চলমান এই ছুটি ১১ এপ্রিল পর্যন্ত বাড়ানো হতে পারে। এই সময়ে সাধারণ মানুষকে ঘর থেকে বের না হওয়ার নির্দেশনা দেয়া হয়েছে। দেশের এই পরিস্থিতে বীমা পলিসি বিক্রি এবং গ্রাহক সেবা নিশ্চিত করতে অনলাইন সেবা জোরদার করেছে জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স।

বীমা কোম্পানিটি জানিয়েছে, গ্রাহকদের সুবিধার্থে বীমা প্রিমিয়াম ক্যালকুলেটর, বীমা পরিকল্প, কর্মকর্তা ও কর্মীদের ব্যবসার তথ্য এবং পলিসি তথ্যের সুবিধা নিয়ে ২০১৯ সালের জানুয়ারিতে মোবাইল অ্যাপ চালু করা হয়েছে। গুগল প্লে স্টোর থেকে এ্যাপসটি ডাউনলোড করে যেকোন বীমা গ্রাহক এবং বীমা কর্মী এ অনলাইন বীমা সেবা গ্রহণ করতে পারেন।

একইসঙ্গে একজন গ্রাহক জেনিথ ইসলামী লাইফের ওয়েবসাইটে ঢুকে সহজেই তার বীমা সংক্রান্ত যাবতীয় তথ্য সংগ্রহ করতে পারবেন। প্রিমিয়াম ক্যালকুলেটর, বীমা পরিকল্প এবং বিভিন্ন পলিসি তথ্য সংযোজন করা হয়েছে কোম্পানির ওয়েবসাইটে। এ ছাড়াও যেকোন ডেবিট কার্ড বা ক্রেডিট কার্ড এবং বিকাশ ও রকেটের মাধ্যমে বীমার প্রিমিয়াম জমা দিতে পারবেন গ্রাহক।

জেনিথ ইসলামী লাইফ কর্তৃপক্ষ আরো জানিয়েছে, দেশের বর্তমান পরিস্থিতিতে গ্রাহকদের জরুরি বীমা সেবা প্রদানের জন্য নতুন করে ই-মেইল এবং মোবাইল সেবা যুক্ত করা হয়েছে। যেকোন বীমা গ্রাহক কোম্পানির নির্ধারিত ই-মেইল ও মোবাইল নম্বরে যোগাযোগ করে বীমা সুবিধা সম্পর্কে অবহিত হতে পারবেন।

জরুরি বীমা সেবার জন্য জেনিথ ইসলামী লাইফের আইটি বিভাগের প্রধান খান আবু রুশদের সাথে rushd111376@gmail.com ই-মেইলে অথবা ০১৭৩০ ০৫২৭৭৭ এই মোবাইল নম্বরে এবং ম্যানেজার (আইটি) জুয়েল মুন্সীর সাথে supriajewel@gmail.com ই-মেইলে অথবা ০১৭৭৭ ৭৭৬৭৪০ নম্বরে যোগাযোগ করতে হবে।

কোম্পানির অফিসার (অর্থ ও হিসাব, গ্রেড-১) মো. হাফিজুল ইসলামের সাথে mdhafi3@gmail.com অথবা ০১৭৪০ ০০২০২৮ নম্বরে এবং জিএম (এইচআর) ও কোম্পানি সচিব আবদুর রহমানের সাথে zililbd@gmail.com ই-মেইলে অথবা ০১৭৭৭ ৭৭৬৭৮৯ এই মোবাইল নম্বরেও যোগাযোগ করা যাবে।

এ ছাড়াও গ্রুপ বীমা এবং স্বাস্থ্য বীমা সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য কোম্পানির এজিএম মো. আনোয়ার হোসেন সরকারের সাথে anwarhs601@gmail.com এই ই-মেইলে অথবা ০১৭৭৭ ৭৭৬৭৯০ এই নম্বরে যোগাযোগ করা যাবে।

জেনিথ ইসলামী লাইফের মূখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামান বলেন, আমরা সব সময়ই মানসম্পন্ন গ্রাহক সেবায় গুরুত্ব দিয়ে থাকি। আমাদের এই সেবা সহজলভ্য ও গতিশীল করতে অনলাইন সেবা চালু করেছি। বর্তমানে আমরা করোনা পরিস্থিতে গ্রাহক সেবা নিশ্চিত করতে ই-মেইল এবং মোবাইল সেবা যুক্ত করেছি। বীমা গ্রাহক অথবা পলিসি কিনতে ইচ্ছুক যেকেউ এ সেবা নিতে পারবেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com