মঙ্গলবার , ২০ শ্রাবণ, ১৪২৭ , ০৪ আগস্ট, ২০২০

জামাল এম এ নাসেরের মৃত্যুতে আইডিআরএ চেয়ারম্যানের শোক


Published: 2020-06-24 20:27:28 BdST

নিজস্ব প্রতিবেদক: ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির মূখ্য নির্বাহী কর্মকর্তা জামাল এম এ নাসের এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)’র চেয়ারম্যান মো. শফিকুর রহমান পাটোয়ারী । আজ বুধবার কর্তৃপক্ষের ওয়েবসাইটে এই শোকবার্তা প্রকাশ করা হয়। রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার (২১ জুন, ২০২০) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন জামাল এম এ নাসের।

শোক বার্তায় বলা হয়, জামাল এম এ নাসের সদা হাস্যোজ্জল একজন মানুষ ছিলেন। তিনি অত্যন্ত দক্ষতা ও আন্তরিকতার সাথে তার পেশাগত দায়িত্ব পালন করেছেন, যা ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানিসহ বীমাখাতে অনুস্মরণীয় হয়ে থাকবে। কর্ম জীবনে তিনি বাংলাদেশে বীমা শিল্পের বিকাশে অনন্য ভূমিকা পালন করেছেন। তার মৃত্যুতে বীমা পরিবার একজন দক্ষ ও অভিজ্ঞ বীমা সংগঠককে হারালো।

জামাল এম এ নাসেরের মৃত্যুতে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ গভীর শোক প্রকাশ করছে এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করছে। আল্লাহপাক তাকে জান্নাত নসীব করুন এবং তার পরিবারের সকলকে এই শোক সহ্য করার ক্ষমতা দান করুন। মৃত্যকালে জামাল এম এ নাসেরের বয়স হয়েছিল ৬১ বছর। স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ তিনি অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com