রবিবার , ২৩ ফাল্গুন, ১৪২৭ , ০৭ মার্চ, ২০২১

ইন্স্যুরেন্স একাডেমির ডিপ্লোমাধারী কর্মকর্তাদের মূল্যায়নের তথ্য চেয়েছে আইডিআরএ


Published: 2021-02-13 19:21:31 BdST

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ইন্স্যুরেন্স একাডেমি (বিআইএ) থেকে পোস্ট গ্রাজুয়েশন ডিপ্লোমাধারী বীমা কর্মী ও কর্মকর্তাদের মূল্যায়নের বিষয়ে তথ্য চেয়েছে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)। এ সংক্রান্ত একটি চিঠি গত বৃহস্পতিবার লাইফ ও নন-লাইফ বীমা কোম্পানিগুলোকে পাঠিয়েছে কর্তৃপক্ষ।

ওই চিঠিতে বলা হয়েছে, বীমা প্রতিষ্ঠানে কর্মরত বাংলাদেশ ইন্স্যুরেন্স একাডেমি হতে পোস্ট গ্রাজুয়েশন ডিপ্লোমাধারীদের অতিরিক্ত ইনক্রিমেন্ট প্রদান এবং পদোন্নতির ক্ষেত্রে অগ্রাধিকার প্রদানে কী কী ব্যবস্থা গ্রহণ করা হয়েছে সে বিষয়ে নির্ধারিত ছকে আগামী ২০ ফেব্রুয়ারি, ২০২১ তারিখের মধ্যে কর্তৃপক্ষ বরাবর পাঠাতে হবে।

এর আগে ২০১৯ সালের ১ অক্টোবর বীমা শিল্পে গতিশীলতা বৃদ্ধি এবং এ শিল্পের নেতিবাচক ভাবমূর্তি দূরীকরণের লক্ষ্যে বাংলাদেশ ইন্স্যুরেন্স একাডেমি হতে পোস্ট গ্রাজুয়েশন ডিগ্রিধারীদের অতিরিক্ত ইনক্রিমেন্ট প্রদান এবং পদোন্নতির ক্ষেত্রে অগ্রাধিকার প্রদান করার জন্য কর্তৃপক্ষ থেকে নির্দেশনা প্রদান করা হয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com