মঙ্গলবার , ২০ শ্রাবণ, ১৪২৭ , ০৪ আগস্ট, ২০২০

২১তম বার্ষিক সাধারণ সভানিটল ইন্স্যুরেন্সের বিনিয়োগকারীদের ১৫% নগদ লভ্যাংশ অনুমোদন


Published: 2020-07-27 16:31:37 BdST

ডেস্ক রিপোর্ট: ২০১৯ সালের জন্য ১৫ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করেছে বেসরকারি নন-লাইফ বীমা প্রতিষ্ঠান নিটল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। আজ সোমবার ভার্চুয়াল মাধ্যমে অনুষ্ঠিত কোম্পানির ২১তম বার্ষিক সাধারণ সভায় বিনিয়োগকারীদের জন্য এ লভ্যাংশ অনুমোদন দেয়া হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

নিটল ইন্স্যুরেন্স কোম্পানির বর্তমান ও প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এবং বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশনের ভাইস-প্রেসিডেন্ট এ কে এম মনিরুল হক সভায় সভাপতিত্ব করেন। এসময় তিনি কোম্পানির বিগত বৎসরের ব্যবসায়িক সাফল্য ও ভবিষ্যৎ কর্মপন্থা নিয়ে আলোকপাত করেন।  

সভায় কোম্পানির পরিচালক নাইমা হক, মাহমুদুল হক শামীম, জুবায়ের হুমায়ুন খন্দকার, স্বতন্ত্র পরিচালক মো. মামুনুর রশিদ এফসিএমএ ও ড. মো. আকরাম হোসেন এবং মূখ্য নির্বাহী কর্মকর্তা এস এম মাহবুবুল করিম উপস্থিত ছিলেন। সভা পরিচালনা করেন  কোম্পানি সচিব মো. শাখাওয়াত হোসেন।

কোম্পানির চেয়ারম্যান এ কে এম মনিরুল হক শেয়ার বাজারের বর্তমান পরিস্থিতিতেও ২০১৯ সালে বিনিয়োগকারীদের জন্য ১৫ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করায় শেয়ারহোল্ডারবৃন্দ সন্তোষ প্রকাশ করেন। বিপুল  সংখ্যক শেয়ার হোল্ডারবৃন্দের ভার্চুয়াল অংশগ্রহণের মধ্য দিয়ে সাধারণ সভা শান্তিপূর্নভাবে অনুষ্ঠিত হয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com