যশোর ও মাদারীপুরে পপুলার লাইফের বীমা দাবির চেক হস্তান্তর

সংবাদ বিজ্ঞপ্তি: যশোর ও মাদারীপুরের গ্রাহকদের বীমা দাবির চেক হস্তান্তর করেছে পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। মাদারীপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তন এবং যশোর বি.ডি হল রুমে আয়োজিত পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা ও বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট বি এম ইউসুফ আলী।

এ ছাড়াও যশোর বি.ডি হল রুমে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বি এম শওকত আলী, সিনিয়র ডিএমডি সৈয়দ মোতাহার হোসেন ও  মো. হাবিবুর রহমান, ডিএমডি কামাল হোসেন মহসিন।

এস এম খলিলুর রহমান দুলালের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন নির্বাহী পরিচালক মো. সেলিম মিয়া ও মুফতি দিদারুল ইসলাম, সিনিয়র জিম মোঃ সাইফুল ইসলাম রুবেল ও কোম্পানির অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

অন্যদিকে মাদারীপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক যুগ্ম সচিব ও কোম্পানির সিনিয়র কনসালট্যান্ট মো. আনিস উদ্দিন মিঞা, সিনিয়র ডিএমডি সৈয়দ মোতাহার হোসেন ও মো. হাবিবুর রহমান, ডিএমডি কামাল হোসেন মহসিন।

এস এম খলিলুর রহমান দুলালের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ডিএমডি সৈয়দ সুলতান মাহমুদ, নির্বাহী পরিচালক মোঃ জাহাঙ্গীর হোসেন ও মোহাম্মদ এনামুল হক এবং কোম্পানির অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।