আইডিআরএ’র চেয়ারম্যানকে বিআইপিডির ফুলেল শুভেচ্ছা

সংবাদ বিজ্ঞপ্তি: বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)'র নতুন চেয়ারম্যান মোহাম্মদ জয়নুল বারীকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে বাংলাদেশ ইন্সটিটিউট ফর প্রফেশনাল ডেভেলপমেন্ট (বিআইপিডি) । গত বুধবার (২৯ জুন) আইডিআরএ’র কার্যালয়ে উপস্থিত হয়ে সংস্থাটির মহাপরিচালক কাজী মো. মোরতুজা আলী এই শুভেচ্ছা জানান এবং বিআইপিডির প্রকাশিত বইসমূহ প্রদান করেন।

এছাড়াও আইডিআরএ’র দু’জন সদস্যের সাথে সাক্ষাত করেন এবং এ সময় মহাপরিচালকের সাথে মহাপরিচালকের একান্ত সচিব মোঃ. আরিফুর রহমান এবং সহকারী একান্ত সচিব কামরুজ্জামান উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আইডিআরএ’র নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন সাবেক সচিব মোহাম্মদ জয়নুল বারী। গত বুধবার (১৫ জুন) রাষ্ট্রপতির আদেশক্রমে অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ থেকে তাকে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করে।

বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ আইন ২০১০ এর ধারা-৫ এর উপধারা-২ অনুযায়ী সাবেক সচিব মোহাম্মদ জয়নুল বারীকে তার অবসরোত্তর ছুটির অবশিষ্টাংশ বাতিল এবং অন্যান্য সকল প্রতিষ্ঠান ও সংগঠনের সাথে কর্ম-সম্পাদন পরিত্যাগের শর্তে যোগদানের তারিখ থেকে পরবর্তী ৩ বছর মেয়াদে আইডিআরএ;র চেয়ারম্যান পদে চুক্তিভিত্তিক নিয়োগ প্রদান করে।