নগদ কর্মীদের বীমা সেবা প্রদান করবে মেটলাইফ

সংবাদ বিজ্ঞপ্তি: ডাক বিভাগের ডিজিটাল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’ এর কর্মীদের বীমা সুরক্ষা প্রদানের জন্য মেটলাইফ বাংলাদেশের সাথে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এর ফলে নগদের কর্মীরা ও তাদের ওপর নির্ভরশীল পরিবারের অন্য সদস্যরা (স্বামী /স্ত্রী এবং সন্তান) দুর্ঘটনা, অক্ষমতা, জরুরি চিকিৎসা ও মৃত্যুর ক্ষেত্রে মেটলাইফের বীমার আর্থিক সুরক্ষা পাবেন।

নগদের প্রধান নির্বাহী কর্মকর্তা রাহেল আহমেদ ও মেটলাইফ বাংলাদেশের মুখ্য নির্বাহী কর্মকর্তা আলা আহমদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে নগদের পক্ষে আরো উপস্থিত ছিলেন নির্বাহী পরিচালক মারুফুল ইসলাম ঝলক, চিফ মার্কেটিং অফিসার শেখ আমিনুর রহমান, মানবসম্পদ ও প্রশাসনের পরিচালক শাহারিয়ার সাঈদ, অর্গানাইজেশনাল ডেভেলপমেন্ট এন্ড এইচআর অপারেশনসের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. তানভীর ইসলাম খান।

এবং মেটলাইফ বাংলাদেশের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জাফর সাদেক চৌধুরী, চিফ করপোরেট বিজনেস অফিসার নাফিস আকতার আহমেদ, উপ-ব্যবস্থাপনা পরিচালক আলা উদ্দিন, হেড অব এমপ্লয়ি বেনিফিট মোহাম্মদ কামরুজ্জামান এবং এমপ্লয়ি বেনিফিটসের সহকারী পরিচালক মনিরুল ইসলাম সহ দুই প্রতিষ্ঠানের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে নগদের প্রধান নির্বাহী কর্মকর্তা রাহেল আহমেদ বলেন, নগদ উদ্ভাবনী ও সহজ মোবাইল পেমেন্ট সমাধানের মাধ্যমে মানুষের জীবনকে উন্নত করছে। আমাদের কর্মীদের প্রচেষ্টার কারণে আমরা সফলভাবে দেশে ৬ কোটিরও বেশি গ্রাহককে সেবা দিতে সক্ষম হয়েছি। আমাদের কর্মীরা বিভিন্ন অনিশ্চয়তা থেকে সুরক্ষিত থাকবে তা আমরা নিশ্চিত করতে চাই এবং সেজন্যই আমরা মেটলাইফ বাংলাদেশের বীমা সেবা বেছে নিয়েছি।

মেটলাইফ বাংলাদেশের মুখ্য নির্বাহী কর্মকর্তা আলা আহমদ বলেন, মেটলাইফের বীমা সেবাগুলো এমনভাবেই তৈরি করা হয়েছে যেনো একটি প্রতিষ্ঠান তাদের প্রয়োজনীয় চাহিদার ওপর ভিত্তি করে সেরা বীমা সেবা নির্বাচন করতে পারে। নগদ এর কর্মীদের জন্য সর্বোত্তম আর্থিক সুরক্ষার বিষয়টি নিশ্চিত করে আমাদের ক্রমবর্ধমান করপোরেট ক্লায়েন্ট পরিবারে নগদকে স্বাগত জানাই।