প্রাইম ইন্স্যুরেন্সের শাখা প্রধান সম্মেলন অনুষ্ঠিত

সংবাদ বিজ্ঞপ্তি: প্রাইম ইন্স্যুরেন্স কোম্পানির অর্ধ বার্ষিক শাখা প্রধান সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।  শনিবার (১৩ আগস্ট) গুলশান ক্লাবে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে ২০২২ সালের ১লা জানুয়ারী থেকে ৩০ জুন অর্ধ-বার্ষিক ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জন এবং পরবর্তী অর্ধ-বার্ষিক ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনের নানা কৌশল নিয়ে আলোচনা করা হয়। এই সম্মেলনে কোম্পানির শাখাসমূহের ২০২২ সালের পরিপূর্ণ ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনের দিক নির্দেশনা নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা আব্দুল হামিদ এফসিএ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির ভাইস-চেয়ারম্যান মো. সুজাদুর রহমান।

এছাড়াও অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান মো. শওকত আলী, অডিট কমিটি ও এনআরসির চেয়ারম্যান মো. আক্তার হোসেন সান্নামাত, ক্লেইম এন্ড রি-ইন্স্যুরেন্স কমিটির চেয়ারম্যান মো. আব্দুল্লাহ, ইনভেস্টমেন্ট কমিটির চেয়ারম্যান এ এন এম শহীদুল হক, চীফ কনসালটেন্ট কে এম সাইদুর রহমান সহ কেম্পানির সিনিয়র কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।