বেঙ্গল ইসলামী লাইফের ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

সংবাদ বিজ্ঞপ্তি: বেঙ্গল ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে। গত মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) বনানী ক্লাবের হল রুমে এ অনুষ্ঠান অয়োজন করা হয়।

কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা এম এম মনিরুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেঙ্গল ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের প্রধান পৃষ্ঠপোষক, এফবিসিসিআই’র সভাপতি, বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকের চেয়ারম্যান ও বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর ভাইস চেয়ারম্যান মো. জসিম উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেঙ্গল ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের ভাইস চেয়ারম্যান মোস্তফা আজাদ চৌধুরী, পরিচালক ও এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান রোটারিয়ান ইঞ্জিনিয়ার মোহাম্মদ মোহাব্বত উল্যাহ, পরিচালক ও ক্রয় কমিটির চেয়ারম্যান মনির হোসেন, পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান আহমেদ আল ওয়ালী পিএইচডি, পরিচালক মো. খলিলুর রহমান, পরিচালক যশোদা জীবন দেবনাথ পিএইচডি, পরিচালক চৈতন্য কুমার দে (চয়ন), পরিচালক কাজী সামিরুল হক, শেয়ারহোল্ডার পরিচালক আবু সালেহ আব্দুল মুয়ীজ ।

অনুষ্ঠানে উপস্থিত বেঙ্গল ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের প্রকল্প প্রধানগণের মধ্য হতে বক্তব্য রাখেন একক বীমা প্রকল্প প্রধান মো. আওলাদ হোসেন, ইসলামী প্রকল্পের প্রধান মো. হুমায়ুন কবির, স্মার্ট প্রকল্পের প্রধান এম এ রব খাঁন, মডেল প্রকল্পের প্রধান মো. আবুল হাসেম, তাকাফুল প্রকল্পের প্রধান মো. হারুন অর রশিদ ফারুকী এবং ডায়নামিক প্রকল্পের প্রধান মোতাহার হোসেন তালুকদার প্রমুখ।

অনুষ্ঠানের বিভিন্ন পর্যায়ে যোগ্যতা অর্জনকারী উন্নয়ন কর্মকর্তাদের মাঝে ২০২২ সালের আগস্ট মাসে অর্জিত ব্যবসার ওপর ভিত্তি করে পুরস্কার বিতরণ করা হয়। সমাপনী বক্তব্যে সভাপতি উপস্থিত সকলকে ধন্যবাদ এবং ২০২২ সালে সকলের ব্যবসায়িক সাফল্য কামনা করেন এবং কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্ত ঘোষণা করেন।