রূপালী লাইফের প্রতিষ্ঠাতা মুস্তাফিজুর রহমানের ২১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল

সংবাদ বিজ্ঞপ্তি: রূপালী লাইফের প্রতিষ্ঠাতা মুস্তাফিজুর রহমানের ২১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল আয়োজন করেছে কোম্পানিটি। বুধবার (২৬ অক্টোবর) কোম্পানির প্রধান কার্যালয়ের ইঞ্জিনিয়ার আব্দুল মতিন কনফারেন্স রুমে এ কুরআন খানি, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রূপালী লাইফ ইন্স্যুরেন্সের চেয়ারম্যান মাহফুজুর রহমান মিতা এমপি, কোম্পানি পরিচালকগণ এবং মুখ্য নির্বাহী কর্মকর্তাসহ কোম্পানির সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীরা।

মরহুমের রুহের মাগফেরাত এবং দেশবাসীর মঙ্গল কামনায় মিলাদ মাহফিল ও মোনাজাত পরিচালনা করেন বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশনের গভর্নর ও রূপালী লাইফ ইন্স্যুরেন্সের শরীয়াহ বোর্ডের চেয়ারম্যান ড. মাওলানা মুফতি কাফিল উদ্দিন সরকার।

মুস্তাফিজুর রহমান ১৯৯১ ও ১৯৯৬ সালে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে সন্দ্বীপের সংসদ সদস্য নির্বাচিত হন। তার বর্ণাঢ্য কর্মময় জীবনে তিনি রূপালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডসহ ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স, কর্ণফুলী ইন্স্যুরেন্স, সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স, রূপালী ইন্স্যুরেন্স এবং বাংলাদেশ কমার্স ব্যাংকসহ বহু আর্থিক ও সামাজিক প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেন।