জেনিথ ইসলামী লাইফের অর্ধ বার্ষিক সম্মেলন ১৫ জুলাই

সংবাদ বিজ্ঞপ্তি: জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের অর্ধ-বার্ষিক সম্মেলন-২৩ অনুষ্ঠিত হবে আগামী ১৫ জুলাই (শনিবার) সকাল ১০টায়। ঢাকার কাকরাইলে আইডিইবি ভবনে (মুক্তিযুদ্ধ স্মৃতি মিলনায়তন, ভিআইপি গ্যালারীতে) এ অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।

জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের চেয়ারম্যান সাবেক সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ফরিদুন্নাহার লাইলী সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের সদস্য (লাইফ) কামরুল হাসান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেনিথ ইসলামী লাইফের ভাইস চেয়ারম্যান ও ইন্ট্রামেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ টি এম এনায়েত উল্লাহ। জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের নির্বাহী কমিটির চেয়ারম্যান মানসুদ আলম। জেনিথ ইসলামী লাইফ অর্থ কমিটির চেয়ারম্যান ও এক্সকম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল জলীল।

জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের পরিচালক ও মাইক্রো ফাইবার সহ একাধিক ব্যবসায়ী জামিল আনসারী। জেনিথ ইসলামী লাইফের নিরপেক্ষ পরিচালক, জি নবী এন্ড কোং ও চার্টার্ড একাউটেন্ট ফার্মসের প্রিন্সিপাল এবং ম্যানেজিং পার্টনার মো. গোলাম নবী এফসিএ।

জেনিথ ইসলামী লাইফের নিরপেক্ষ পরিচালক ও বাংলাদেশ ইনষ্টিটিউট ফর প্রফেশনাল ডেভেলপমেন্টের ডিরেক্টর জেনারেল কাজী মো. মোরতুজা আলী এসিআইআই। জেনিথ ইসলামী লাইফের নিরপেক্ষ পরিচালক এ্যাডভোকেট মো. রবিউল আলম এবং জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামান।

শুভানুধ্যায়ী হিসেবে উপস্থিত থাকবেন এ্যামর্টানেট গ্রুপের চেয়ারম্যান এ কে এম বদিউল আলম এবং ইয়ুথ গ্রুপের পরিচালক আজগর হায়দার।                                   

অনুষ্ঠানে সমগ্র বাংলাদেশ থেকে বাছাইকৃত প্রায় ৫০০ উন্নয়ন কর্মকর্তার অংশগ্রহণ সহ প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানগণ উপস্থিত থাকবেন। অনুষ্ঠান শেষে গ্রাহকদের বীমা দাবির চেক হস্তান্তর ও বব্যসা সফল উন্নয়ন কর্মকর্তাদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে।