জেনিথ ইসলামী লাইফের ১০ম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

সংবাদ বিজ্ঞপ্তি: জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের ১০ম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৩ সেপ্টেম্বর) ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের সুরমা হলে এ সভা আয়োজন করা হয়।

সভায় কোম্পানির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফরিদুন্নাহার লাইলী, ভাইস চেয়ারম্যান এ টি এম এনায়েত উল্লাহ, পরিচালক জামিল আনসারী, মো. ছায়েদুর রহমান, নিরপেক্ষ পরিচালক মো. গোলাম নবী এফসিএ, কোম্পানির শুভানুধ্যায়ী এ কে এম বদিউল আলম, সামছুল আলম, শেয়ারহোল্ডারবৃন্দ,  কোম্পানি সচিব, সিএফও ও প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানগণ উপস্থিত ছিলেন।

পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে সভার কার্যক্রম শুরু করেন সম্মানিত শেয়ারহোল্ডার মো. আমিনুল ইসলাম। দোয়া মোনাজাত করেন সম্মানিত শেয়ারহোল্ডার এ এস এম তৌহিদ।

শেয়ারহোল্ডারদের পক্ষ হতে বক্তব্য রাখেন কিবরিয়া, মো জাকির হোসেন ও মো. জিয়াউর রহমান। এছাড়াও বক্তব্য রাখেন শুভানুধ্যায়ী সামছুল আলম, ভাইস চেয়ারম্যান এ টি এম এনায়েত উল্লাহ ও মুখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামান।

কোম্পানির অগ্রযাত্রায় উপস্থিত সকলের সহযোগিতা কামনা করে ও সকলকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি করেন কোম্পানির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফরিদুন্নাহার লাইলী।