১১তম এশিয়া ইন্স্যুরেন্স ব্রোকারস সামিট সিঙ্গাপুরে

ইন্টারন্যাশনাল ডেস্ক: সিঙ্গাপুরে অনুষ্ঠিত হতে যাচ্ছে ১১তম এশিয়া ইন্স্যুরেন্স ব্রোকারস সামিট। আগামী ২৪ ও ২৫ মে দেশটির এম হোটেলে এবারের সম্মেলন অনুষ্ঠিত হবে। দু'দিনব্যাপী এ সম্মেলনের থিম নির্ধারণ করা হয়েছে ‘দ্যা নিউ এজ ব্রোকার- নেভিগেটিং নিউ রিস্ক টেরেইনস’।

ইন্স্যুরেন্স ব্রোকারস বা বীমা দালাল; বীমা কোম্পানির সিইও এবং উর্ধ্বতন ব্যবস্থাপক; নিয়ন্ত্রক ও তদারকি কর্তৃপক্ষ; ঝুঁকি ব্যবস্থাপক; ব্যবস্থাপনা পরামর্শক; বীমা শিল্পের সঙ্গে যুক্ত আইনজীবী; প্রযুক্তি বিশেষজ্ঞ, লস অ্যাডজাস্টারস ও অন্যান্য সেবা প্রদানকারীরা এ সম্মেলনে অংশ নিতে পারবে।

এবারের সম্মেলনে গ্লোবাল রিস্ক রিপোর্ট ২০২৩; নতুন ঝুঁকিপূর্ণ ক্ষেত্র; ব্রোকার নেটওয়ার্কে মূলধন; প্রধান আন্ডাররাইটিং এবং নীতি নির্দেশিকা; প্রতিভা অর্জন এবং ধরে রাখা: বৃহত্তর দক্ষতা এবং সম্পদের সাথে নতুন প্রতিভা গড়ে তোলা; ক্যাপটিভ সুযোগ এবং সমাধান; ক্লায়েন্টদের সম্পদ এবং ব্যবসার সুরক্ষার জন্য ঝুঁকি ব্যবস্থাপনার সরঞ্জামসমূহের ব্যবহার বিষয়ে আলোচনা অনুষ্ঠিত হবে।

এ ছাড়াও মূল্য-চালিত প্রতিযোগিতামূলক যুগে একজন ব্রোকারের গুরুত্বপূর্ণ ইউএসপি; বীমাকারী, ঝুঁকি ব্যবস্থাপক এবং ক্লায়েন্টদের মূল্যবান অংশীদার হিসেবে দালালী; বাজার বুদ্ধিমত্তাকে নতুন ব্যবসার সুযোগে পরিণত করা; দাবি ব্যবস্থাপনা এবং গ্রাহক সেবা; উন্নত পরিষেবা এবং পণ্যগুলোর জন্য ডিজিটালাইজেশন ইত্যাদি বিষয়ে আলোচনাসহ প্যানেল ডিসকাশন অনুষ্ঠিত হবে।

সম্মেলনে বক্তব্য রাখবেন, মার্শ ব্রোকার জাপান এর পরিচালক ও চেয়ারম্যান সাতোরু হিরাগা; মালয়েশিয়ান ইন্স্যুরেন্স অ্যান্ড তাকাফুল ব্রোকারস অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান ভিকি রাজারত্নম; দ্য অ্যাসোসিয়েশন অফ ইন্দোনেশিয়ান ইন্স্যুরেন্স অ্যান্ড রিইন্সুরেন্স ব্রোকারস এর চেয়ারম্যান ইউলিয়াস ভায়াংকারা; এশিয়া, এনসিআই ব্রোকারস এর প্রধান নির্বাহী কর্মকর্তা স্টুয়ার্ট অ্যান্ডারসন; ফেনচার্চ ল’ লিমিটেডের ম্যানেজিং পার্টনার ডেভিড প্রাইস প্রমূখ।

সম্মেলনে অংশগ্রহণ করতে নির্ধারিত ফরম পূরণ করে ই-মেইল করতে হবে। রেজিস্ট্রেশন ফি নির্ধারণ করা হয়েছে নন-সাবস্ক্রাইবার ১ হাজার ৯৮০ মার্কিন ডলার ও সাবস্ক্রাইবার ১ হাজার ৭৮০ মার্কিন ডলার। তবে ২৪ এপ্রিল ২০২৩ এর মধ্যে আর্লি বার্ড রেজিস্ট্রেশনের ক্ষেত্রে এই ফি নন-সাবস্ক্রাইবার ১ হাজার ৫৮০ মার্কিন ডলার ও সাবস্ক্রাইবার ১ হাজার ২৮০ মার্কিন ডলার।

মে মাসে অনুষ্ঠিতব্য ১১তম এশিয়া ইন্স্যুরেন্স ব্রোকারস সামিট এর আয়োজক সংস্থা হিসেবে রয়েছে এশিয়া ইন্স্যুরেন্স রিভিউ। এতে সহযোগিতা করছে ইন্দোনেশিয়ান ইন্স্যুরেন্স ব্রোকার অ্যাপারিন্ডো, মালয়েশিয়ান ইন্স্যুরেন্স এন্ড তাকাফুল ব্রোকারস অ্যাসোসিয়েশন ও সিঙ্গাপুর ইন্স্যুরেন্স ব্রোকারস অ্যাসোসিয়েশন।

রেজিস্ট্রেশন সম্পর্কে বিস্তারিত জানতে মিস উই লিং এর সঙ্গে +৬৫ ৬২২৪ ৫৫৮৩ এই নম্বরে এবং weeling@asiainsurancereview.com ই-মেইলে যোগাযোগ করা যাবে।