গোল্ডেন লাইফের সিএফওকে ছেড়ে দিয়েছে পুলিশ: কাল আপোষ

নিজস্ব প্রতিবেদক: আপোষ করা হচ্ছে এমন তথ্য বাদীর কাছ থেকে নিশ্চিত হয়ে গোল্ডেন লাইফ ইন্স্যুরেন্সের সিএফওকে ছেড়ে দিয়েছে তেজগাও শিল্পাঞ্চল থানার পুলিশ। অন্যদিকে আজ আপোষ মিমাংসা হওয়ার কথা থাকলেও বাদীর দাবি পূরণ না হওয়ায় তা হয়নি। এমন তথ্য জানিয়েছেন কোম্পানিটির বিরুদ্ধে কুষ্টিয়ার আদালতে দায়ের করা মামলার বাদীপক্ষ ।

মামলার বাদীপক্ষের সূত্রে জানা গেছে, গত রোববার বিকেল ৪টার দিকে মামলার এক আসামী গোল্ডেন লাইফ ইন্স্যুরেন্সের সিএফও ফিরোজ আলমকে গ্রেফতার করে তেজগাও শিল্পাঞ্চল থানা পুলিশ। এরপর ৫ টা থেকে কোম্পানির পক্ষ  বাদীর সঙ্গে যোগাযোগ করে । তারা সিএফওকে ছেড়ে দিতে পুলিশের কাছে মোবাইলে কথা বলতে বাদীকে অনুরোধ করে।  আপোষ হচ্ছে এমন তথ্য বাদী মোবাইলে থানায় জানালে ফিরোজ আলমকে ছেড়ে দেয় পুলিশ।

আপোষের বিষয়ে জানতে চাইলে বাদী শাহনাজ পারভীন  জানান, গতকাল মঙ্গলবার গ্রাহকদের টাকা সম্পূর্ণ পরিশোধ করার কথা। কিন্তু গ্রাহকের টাকা পুরোটাই পরিশোধ না করায় আপোষ করতে রাজি হইনি। পরবর্তীতে কয়েক দফা আলোচনার পর আগামীকাল সম্পূর্ণ টাকা পরিশোধ করে আপোষ করার সিদ্ধান্ত নিয়েছে উভয় পক্ষ।

উল্লেখ্য, মেয়াদ উত্তীর্ণ হওয়ার পরও ৯৭ জন গ্রাহকের সঞ্চয়কৃত টাকা ফেরত না দেয়ায় গোল্ডেন লাইফ ইন্স্যুরেন্সের বিরুদ্ধে  কুষ্টিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন কোম্পানিটির ভেড়ামারা ইউনিট প্রধান শাহনাজ পারভীন। মামলা নং সি আর ১৭১/১৬।

মামলায় আসামি করা হয় কোম্পানিটির তৎকালীন মূখ্য নির্বাহী কর্মকর্তা সুশান্ত প্রামাণিক,(বর্তমানে বায়রা লাইফের মূখ্য নির্বাহী) বন্ধুবীমা প্রকল্প পরিচালক এজেডএম মাসুদ আজাদী এবং প্রধান অর্থ কর্মকর্তা (সিএফও)ফিরোজ আলমকে।