গোল্ডেন লাইফের কুষ্টিয়ার মামলা: আপোষমূলে প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক: গ্রাহকের সঞ্চয়কৃত টাকা ফেরত না দেয়ায় কুষ্টিয়ায় রুজু হওয়া মামলার বাদীর সঙ্গে আপোষ করেছে গোল্ডেন লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি। এরপর আজ বুধবার আদালতে আপোষনামা দাখিল করে মামলা প্রত্যাহারের আবেদন করেছে উভয় পক্ষের আইনজীবী। মামলার বাদী এ সময় আদালতে উপস্থিত ছিলেন বলে জানিয়েছেন বাদীপক্ষের আইনজীবী। উভয় পক্ষের বক্তব্য শুনে মামলা প্রত্যাহারের আবেদন গ্রহণ করে আদেশ দেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট।

বাদীর আইনজীবী মঞ্জুরুল আলম জানান, মামলাটি আপোষ করার জন্য গোল্ডেন লাইফ আগ্রহ প্রকাশ করলে বাদীও সম্মত হন। এরপর আলোচনা এগুতে থাকে। আজ সকালে উভয় পক্ষের আইনজীবীদের নিয়ে আলোচনা করা হয়। কোম্পানি বাদীর দাবি মেনে নিলে আপোষের বিষয় চূড়ান্ত হয়। এরপর আপোষের শর্তানুযায়ী আদালতে আপোষনামা দাখিল করে মামলাটি প্রত্যাহারের আবেদন করা হয়। মামলার বাদী শাহনাজ পারভীন এ সময় আদালতে উপস্থিত ছিলেন। আসামী পক্ষে ছিলেন সিনিয়র অ্যাডভোকেট কামরুল।

আদালত উভয় পক্ষের বক্তব্য শুনে বাদীর কাছে জানতে চাইলে বাদী তার পাওনা সম্পূর্ণ বুঝে পেয়েছেন বলে আদালতকে জানান । এরপর মামলা প্রত্যাহারের আদেশ দেন আদালত। সঙ্গত কারণেই কোম্পানির কর্মকর্তাদের বিরুদ্ধে জারি হওয়া সব পরোয়ানার রি-কল ইস্যু করা হয়েছে।

মেয়াদ উত্তীর্ণ হওয়ার পরও কুষ্টিয়া জেলার ভেড়ামারার ৯৭ গ্রাহকের সঞ্চয়কৃত টাকা ফেরত না দেয়ায় কুষ্টিয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন কোম্পানিটির ভেড়ামারা ইউনিট প্রধান শাহনাজ পারভীন।