সাধারণ বীমা করপোরেশনের ৩ পদে নিয়োগ পরীক্ষার ফল প্রকাশ


Published: 2019-10-09 03:03:47 BdST

নিজস্ব প্রতিবেদক: রাষ্ট্রীয়খাতে একমাত্র নন-লাইফ বীমা ও পুনর্বীমা প্রতিষ্ঠান সাধারণ বীমা করপোরেশন (এসবিসি)’র সহকারী ব্যবস্থাপক, জুনিয়র অফিসার ও উচ্চমান সহকারী পদে নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের ওয়েবসাইটে রোববার এ ফলাফল প্রকাশ করা হয়।

প্রকাশিত ফলাফল অনুসারে, সহকারী ব্যবস্থাপক পদে সর্বমোট ৯৯ জন উত্তীর্ণ হয়েছেন। এ ছাড়াও জুনিয়র অফিসার পদে ১৭৪ জন এবং উচ্চমান সহকারী পদে ৩৮৮ জন উত্তীর্ণ হয়েছেন। আগামী ২১ অক্টোবর থেকে ৭ নভেম্বর পর্যন্ত এই তিন পদে উর্ত্তীণ সর্বমোট ৬৬১ জনের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।

সাধারণ বীমা করপোরেশনের প্রধান কার্যালয় (১০ম তলা) ৩৩, দিলকুশা বা/এ, ঢাকা- ১০০০ –এ মৌখিক পরীক্ষার আয়োজন করা হয়েছে। সহকারী ব্যবস্থাপক পদে মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে ২১ অক্টোবর থেকে ২৪ অক্টোবর। আর জুনিয়র অফিসার পদে ২৫ অক্টোবর থেকে ২৭ অক্টোবর এবং ২৮ অক্টোবর থেকে ৭ নভেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে উচ্চমান সহকারী পদের মৌখিক পরীক্ষা।

এসবিসি’র তথ্য অনুসারে, গত ১২ জুলাই সহকারী ব্যবস্থাপক (গ্রেড ৯) এবং জুনিয়র অফিসার (গ্রেড ১০) পদে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়। আর উচ্চমান সহকারী পদে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয় গত ১৯ জুলাই। সহকারী ব্যবস্থাপক পদে নিয়োগ দেয়া হবে ৩৩ জন এবং জুনিয়র অফিসার পদে নিয়োগ দেয়া হবে ৫৬ জন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com