হাজী মকবুল হোসেনের মৃত্যুতে পপুলার লাইফের শোক

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য, বীমা ব্যক্তিত্ব এবং বিশিষ্ট সমাজকর্মী হাজী মকবুল হোসেনের মৃত্যুতে শোক প্রকাশ করেছে পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি। প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এবং বিআইএফ’র প্রেসিডেন্ট বি এম ইউসুফ আলী স্বাক্ষরিত এক বার্তায় রোববার এ শোক প্রকাশ করা হয়।

পপুলার লাইফের শোক বার্তায় বলা হয়, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ধানমন্ডি-মোহাম্মদপুর আসনের সাবেক এমপি, বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশনের সাবেক ভাইস চেয়ারম্যান এবং সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স ও পূরবী জেনারেল ইন্স্যুরেন্সের চেয়ারম্যান আলহাজ মকবুল হোসেনের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।

শোক বার্তায় আরো উল্লেখ করা হয়, বাংলাদেশের বীমা শিল্পের বিকাশ ও অগ্রগতিতে তিনি অনন্য ও অসাধারণ ভূমিকা পালন করেছেন, যা জাতি কৃতজ্ঞতার সাথে স্মরণ করবে। তার মৃত্যুতে বীমা শিল্প অপূরণীয় ক্ষতির সম্মুখীন হয়েছে।

পপুলার লাইফ ইন্স্যুরেন্সের পক্ষ থেকে আমরা তার রুহের মাগফেরাত কামনা এবং তার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। একইসাথে মহান আল্লাহ তায়ালার নিকট প্রার্থনা করছি তিনি যেন তার পরিবারকে এই শোক কাটিয়ে ওঠার শক্তি দান করেন।