সোমবার , ৪ মাঘ, ১৪২৭ , ১৮ জানুয়ারি, ২০২১

উদ্বোধন উপলক্ষ্যে আলোচনা ও দোয়া মাহফিলমেঘনা লাইফের প্রধান কার্যালয় নিজস্ব ভবনে স্থানান্তর


Published: 2021-01-03 10:50:24 BdST

নিজস্ব প্রতিবেদক: মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির প্রধান কার্যালয় রাজধানীর মতিঝিল শাপলা চত্বর সংলগ্ন ১১/বি ও ১১/ডি টয়েনবী সার্কুলার রোডস্থ নিজস্ব ভবনে স্থানান্তর করা হয়েছে। গতকাল শনিবার বায়তুল মোকাররম জাতীয় মসজিদের খতিব মুফতি এহ্ছানুল হক জ্বিলানী ফিতা কেটে এবং দোয়া অনুষ্ঠান পরিচালনার মাধ্যমে নিজস্ব ভবনে কোম্পানির কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।

এ সময় কোম্পানির চেয়ারম্যান নিজাম উদ্দিন আহমদ, ভাইস চেয়ারম্যান হাসিনা নিজাম, পরিচালক রিয়াজ উদ্দিন আহমেদ, উম্মে খাদিজা মেঘনা, দিলরুবা শারমিন, সবিতা ফেরদৌসী সহ অন্যান্য পরিচালকবৃন্দ এবং মূখ্য নির্বাহী কর্মকর্তা এন সি রুদ্র, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ডি এস তাইফুল ইসলাম সহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

দোয়া অনুষ্ঠানের পূর্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথী নিজাম উদ্দিন আহমদ বলেন, মেঘনা লাইফ পলিসিহোল্ডারদের কোম্পানি, পলিসিহোল্ডাররাই আমাদের মূল নিয়ামক শক্তি। তাই পলিসিহোল্ডারদের স্বার্থকেই আমাদের সর্বাগ্রে অগ্রাধিকার দিতে হবে। কোন পলিসিহোল্ডার এবং বীমাকর্মী তাদের ন্যায্যদাবী থেকে যাতে বঞ্চিত না হয় সে ব্যাপারে সতর্ক থাকার জন্য তিনি সংশ্লিষ্ট সকল কর্মকর্তাদের নির্দেশ দেন।

তিনি বলেন, মেঘনা লাইফ মেয়াদোত্তীর্ন ও মৃত্যুদাবি সঠিক সময়ে পরিশোধ করে ইতোমধ্যেই পলিসিহোল্ডাদের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। আর তাই মেঘনা লাইফ আজ ঢাকার প্রাণকেন্দ্র মতিঝিলে নিজস্ব বহুতল ভবনে কার্যক্রম শুরু করতে পেরেছে, এটা আমার জীবনের অন্যতম একটা পাওয়া। মেঘনা লাইফের আজকের এই সাফল্যের জন্য সম্পূর্ণ অবদান পলিসিহোল্ডার এবং বীমা কর্মীদের। মেঘনা লাইফ তার এই ধারাবাহিক সাফল্য বজায় রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ্য মেঘনা লাইফ জুন’২০ পর্যন্ত ৬ লাখ ৬২ হাজার ৭৪৭ জনকে মেয়াদোত্তীর্ণ ও ২৪ হাজার ১৫৬ জনকে মৃত্যুদাবি সহ বীমা দাবি বাবদ ২ হাজার ৩৯৫ কোটি টাকা পরিশোধ করেছে। মেঘনা লাইফের বর্তমান লাইফ ফান্ড প্রায় ১ হাজার ৭৭০ কোটি টাকা এবং পরিসম্পদ প্রায় ১ হাজার ৯৩০ কোটি টাকা।। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এসব তথ্য জানিয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com