ট্রাস্ট ইসলামী লাইফের প্রতিষ্ঠাতা মূখ্য নির্বাহীর মৃত্যুদাবির চেক হস্তান্তর

নিজস্ব প্রতিবেদক: প্রতিষ্ঠাকালীন মূখ্য নির্বাহী কর্মকর্তা বোরহান উদ্দিন মজুমদারের মৃত্যুদাবির চেক হস্তান্তর করেছে ট্রাস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স। আজ বুধবার কোম্পানির প্রধান কার্যালয়ে এই চেক হস্তান্তর করেন বর্তমান মূখ্য নির্বাহী কর্মকর্তা (সিসি) মোহাম্মদ গিয়াস উদ্দীন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

ট্রাস্ট ইসলামী লাইফের প্রতিষ্ঠাতা মূখ্য নির্বাহী ও মৃত বীমা গ্রাহক বোরহান উদ্দিন মজুমদারের দুই ছেলে ও পলিসির নমিনি মোহাম্মদ কামরান হাসান মজুমদার এবং মোহাম্মদ আরমান হোসেন মজুমদারের হাতে এই চেক তুলে দেয়া হয়। তিন লাখ টাকা বীমা দাবির আধাআধি হিসাবে তাদেরকে দেড় লাখ টাকার দুটি চেক প্রদান করা হয়।

চেক হস্তান্তর অনুষ্ঠানে ট্রাস্ট ইসলামী লাইফের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। কোম্পানিটি জানিয়েছে, এই বীমা দাবি বঙ্গবন্ধু  আশার আলো বীমা দাবি পরিশোধের প্রয়াস অনুষ্ঠানের মাধ্যমে দেয়ার কথা ছিল। কিন্তু, বীমা মেলার ব্যস্ততার কারণে প্রোগ্রামটি স্থগিত হওয়ায় দাবিটি ট্রাস্ট ইসলামী লাইফের প্রধান কার্যালয়ে দেয়া হয় ।

উল্লেখ্য, ২০২০ সালের ২০ জুলাই রাজধানীর বনশ্রীতে নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বোরহান উদ্দিন মজুমদার। এসময় তিনি মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের মূখ্য নির্বাহী কর্মকর্তা হিসেবে নিযুক্ত ছিলেন। ২০১৪ সালের ২২ নভেম্বর তিনি মার্কেন্টাইল ইসলামী লাইফে মূখ্য নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেন।

ট্রাস্ট ইসলামী লাইফের প্রতিষ্ঠাতা মূখ্য নির্বাহী হিসেবেও তিনি ১০ মাস দায়িত্ব পালন করেছেন। এর আগে ৩ বছর হোমল্যান্ড লাইফের ডিএমডি হিসেবে তিনি চাকরি করেছেন। লাইফ বীমায় দক্ষ ও অভিজ্ঞ ব্যক্তিত্ব বোরহান উদ্দিন মজুমদার পড়ালেখা করেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান বিভাগে। তার গ্রামের বাড়ী ফেনী জেলার পরশুরামে।