আইডিআরএ’র ৩ পদে মৌখিক পরীক্ষার সূচি প্রকাশ

নিজস্ব প্রতিবেদক: বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)’র প্রোগ্রামার, কম্পিউটার অপারেটর এবং ডাটা এন্ট্রি বা কন্ট্রোল অপারেটর পদে নিয়োগের জন্য লিখিত ও ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ২২ থেকে ২৮ মার্চ বেলা আড়াইটায় এসব পরীক্ষা অনুষ্ঠিত হবে।

সকলের মৌখিক পরীক্ষা বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ’র কার্যালয়- এসবিসি টাওয়ার (নবম তলা), ৩৭/এ, দিলকুশা বা/এ, ঢাকায় অনুষ্ঠিত হবে। লিখিত পরীক্ষার প্রবেশপত্র, আবেদনে সংযুক্ত বা দাখিলকৃত সকল সনদের মূলকপি এবং প্রাধিকার কোটা দাবি করা হয়ে থাকলে তার সপক্ষে প্রমাণপত্র মৌখিক পরীক্ষার সময় প্রদর্শন করতে হবে।

এর আগে ২৩ ডিসেম্বর, ২০২০ তারিখে প্রোগ্রামার এবং কম্পিউটার অপারেটর পদে নিয়োগের জন্য লিখিত পরীক্ষায় অনুষ্ঠিত হয়। আর ফলাফল প্রকাশ করা হয় গত ৫ জানুয়ারি, ২০২১ তারিখে। এতে প্রোগ্রামার পদে ৭ জন এবং কম্পিউটার অপারেটর পদে ৭০ জনকে উত্তীর্ণ ঘোষণা করা হয়।

আর ডাটা এন্ট্রি বা কন্ট্রোল অপারেটর পদে নিয়োগের জন্য লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয় গত ২৬ ডিসেম্বর। এরপর ২০২১ সালের ১৮ জানুয়ারি এর ফলাফল প্রকাশ করা হয়। লিখিত পরীক্ষায় ১৬০  প্রার্থীকে উত্তীর্ণ ঘোষণা করে তাদেরকে ব্যবহারিক পরীক্ষায় অংশ নেয়ার সুযোগ দেয়া হয়।

গত ২৯ সেপ্টেম্বর প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে প্রোগ্রামার পদে একজন, কম্পিউটার অপারেটর পদে ১০ জন এবং ডাটা এন্ট্রি বা কন্ট্রোল অপারেটর পদে ২০ জন নিয়োগ দেবে আইডিআরএ। এ ছাড়াও ডাটা এন্ট্রি বা কন্ট্রোল অপারেটর পদে নিয়োগ দেয়া হবে ২০ জনকে।

প্রোগ্রামার, কম্পিউটার অপারেটর এবং ডাটা এন্ট্রি বা কন্ট্রোল অপারেটর পদে লিখিত ও ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণদের তথ্য জানতে এখানে ক্লিক করুন