সোমবার , ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮ , ১৭ মে, ২০২১

ওয়ার্ক ফ্রম হোম সার্ভিস চালু করেছে ট্রাষ্ট ইসলামী লাইফ


Published: 2021-04-14 11:25:08 BdST

নিজস্ব প্রতিবেদক: কোভিড-১৯ এর কারণে ১৪ এপ্রিল থেকে শুরু হওয়া লকডাউনে দেশের সকল আর্থিক প্রতিষ্ঠান ৭ দিনের জন্য বন্ধ থাকবে। ট্রাষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এই লকডাউনে গ্রাহক এবং মাঠকর্মীদের সেবা অব্যাহত রাখার জন্য ‘ওয়ার্ক ফ্রম হোম’ সার্ভিস চালু করেছে।

এই সার্ভিসের আওতায় কোম্পানির বিভিন্ন ডিপার্টমেন্টের কর্মকর্তাগণ বাসায় থেকে অনলাইনের মাধ্যমে সম্পূর্ণ সার্ভিস প্রদান করবে। এ জন্য সেবাপ্রদানকারী কর্মকর্তাদের যথাযথ প্রশিক্ষণ এবং সরঞ্জাম প্রদান করে ট্রাষ্ট ইসলামী লাইফ।

কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গিয়াস উদ্দীন ইন্স্যুরেন্সনিউজবিডিকে জানান, গ্রাহক সেবায় যেন কোন কমতি না থাকে এ ব্যাপারে ট্রাষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড সবসময় সচেতন থাকে।

এরই ধারাবাহিকতায় লকডাউনে গ্রাহকরা প্রিমিয়াম জমা দিতে যেন কোন সমস্যার সম্মুখীন না হয় এ জন্য আমরা ওয়ার্ক ফ্রম হোম সার্ভিসটি চালু করেছি। এ জন্য কর্মকর্তাদের প্রয়োজনীয় সরঞ্জাম ও প্রশিক্ষণ দেয়া হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com