ইন্স্যুরেন্সনিউজবিডি’র সম্পাদকের বাবার মৃত্যুতে ফারইস্ট ইসলামী লাইফের শোক

নিজস্ব প্রতিবেদক: ইন্স্যুরেন্সনিউজবিডি’র সম্পাদক ও প্রকাশক মোস্তাফিজুর রহমান (টুংকু)'র বাবা মো. আবুল কাশেমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। প্রতিষ্ঠানটির মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. হেমায়েত উল্যাহ গতকাল বুধবার এক বার্তায় এই শোক প্রকাশ করেন।

শোক বার্তায় তিনি মোস্তাফিজুর রহমান টুংকু’র উদ্দেশ্যে বলেন, আপনার শ্রদ্ধেয় পিতা মো. আবুল কাশেম গত ৯ এপ্রিল ২০২১ শুক্রবার বাংলাদেশ সময় বিকেল ৫টায় কলকাতার রুবি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন, তার আকস্মিক মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।

কোম্পানির সর্বস্তরের ডেস্ক ও উন্নয়ন কর্মকর্তা-কর্মচারী এবং আমার নিজের পক্ষ থেকে আপনার শ্রদ্ধেয় পিতার মৃত্যুতে শোক ও সমবেদনা প্রকাশ করছি এবং মহান আল্লাহর দরবারে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করছি।

মহান আল্লাহ রাব্বুল আলামিন মরহুমের জীবনের সমস্ত ভুল ত্রুটি ক্ষমা করে তার নেক আমলসমূহ কবুল পূর্বক জান্নাতুল ফেরদৌস নসিব করুন।

আপনিসহ মরহুমের পরিবারের সকল সদস্য আত্মীয়-স্বজনকে এই শোক সইবার তৌফিক আল্লাহতালা দান করুন। আল্লাহ আমাদের সকলের সহায় হোন, আমীন।

উল্লেখ্য, গত শুক্রবার (৯ এপ্রিল, ২০২১) বাংলাদেশ সময় বিকেল ৫টায় কলকাতার রুবী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন আবুল কাশেম। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। মরহুম আবুল কাশেমের বাড়ি কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী থানা সদরে।

১৯৪৬ সালের ৯ জানুয়ারি কুচবিহার জেলার দিনহাটা থানায় মুসলিম সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন আবুল কাশেম। তিনি নাগেশ্বরী হাইস্কুল থেকে মেট্রিক পাস করার পর কুড়িগ্রাম কলেজ থেকে আইএ পাস করেন। পরে তিনি ধলডাঙ্গা হাইস্কুলে শিক্ষকতা পেশা শুরু করেন।

পরবর্তীতে তিনি শিলখুড়ি প্রাইমারী স্কুলে সহকারি শিক্ষক পদে যোগদান করার মাধ্যমে প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা পেশা শুরু করে। তিনি উপজেলার ধামের হাট সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে অবসর নেন। শিক্ষকতার পাশাপাশি তিনি অত্র উপজেলার একজন প্রতিষ্ঠিত ঔষুধ ব্যবসায়ী ছিলেন।