সোমবার , ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮ , ১৭ মে, ২০২১

জেনিথ লাইফের সাবেক ভাইস-চেয়ারম্যান রেজাকুল হায়দার আর নেই


Published: 2021-04-23 17:29:06 BdST

নিজস্ব প্রতিবেদক: জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের উদ্যোক্তা পরিচালক ও সাবেক ভাইস চেয়ারম্যান রেজাকুল হায়দার আর নেই। আজ ‍শুক্রবার (২৩ এপ্রিল, ২০২১) বিকেল ৪টা ২৫ মিনিটে রাজধানীর একটি হসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউজিন) ।

তার মৃত্যুর সংবাদ নিশ্চিত করে বীমা কোম্পানিটির মুখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামান বলেন, করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে তিনি রাজধানীর আনোয়ার খান মডার্ন হসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখানেই তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর।

এস এম নুরুজ্জামান জানান, আগামীকাল শনিবার সকাল ৯টায় রাজধানীর ধানমন্ডি ১২/এ -তে অবস্থিত তাকওয়া মসজিদে তার জানাযা অনুষ্ঠিত হবে। এরপর রূপগঞ্জে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হবে।

রেজাকুল হায়দারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছে জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স পরিবার। একই সঙ্গে মরহুমার আত্মার মাগফেরাত কামনা এবং শোকাবহ পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছে।

উল্লেখ্য, বিশিষ্ট শিল্পপতি রেজাকুল হায়দার ইয়ুথ গ্রুপ, শাহজীবাজার পাওয়ার কোম্পানি লি. এবং ইসলামিক ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্ট লি. এর চেয়ারম্যান, ইস্টার্ন ইউনিভার্সিটি ফাউন্ডেশনের ট্রাস্টি বোর্ডের ভাইস চেয়ারম্যান এবং মিডল্যান্ড পাওয়ার কোম্পানি লি. ও অষ্ট্রেলিয়ান ইন্টারন্যাশনাল স্কুলের পরিচালকের দায়িত্ব পালন করছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com