শুক্রবার , ৩ আষাঢ়, ১৪২৮ , ১৮ জুন, ২০২১

দ্রুত বীমা দাবি পরিশোধকারী কোম্পানিকে মূল্যায়ন করবে বিআইএ


Published: 2021-05-06 13:40:48 BdST

নিজস্ব প্রতিবেদক: দ্রুত বীমা দাবি পরিশোধকারী কোম্পানিকে পুরস্কৃত করবে বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশন (বিআইএ) । আজ বৃহস্পতিবার (৬ মে) প্রাক-বাজেট সংবাদ সম্মেলনে এই উদ্যোগের কথা জানান সংগঠনটির প্রেসিডেন্ট শেখ কবির হোসেন।

বিআইএ প্রেসিডেন্ট বলেন, যেসব কোম্পানির বিরুদ্ধে বীমা গ্রাহকদের অভিযোগ নেই, দ্রুত বীমা দাবি পরিশোধ করে এবং বীমা দাবির পরিমানের ওপর ভিত্তি করে ভালো বীমা কোম্পানিকে প্রতি বছর জাতীয় বীমা দিবস বা অন্যকোন দিনে মূল্যায়ন করা হবে।

সংবাদ সম্মেলনে একজন সাংবাদিক বীমা কোম্পানিগুলোকে দাবি পরিশোদের ভিত্তিতে এ, বি ও সি ক্যাটেগরি অথবা লাল, হলুদ ও সবুজ রঙে চিহ্নিত করার প্রস্তাব তুলে ধরলে বিআইএ প্রেসিডেন্ট বলেন, কোন রং নয় বরং আমরা তাদের মূল্যায়ন করব।

নতুন একটি বীমা কোম্পানি তিন দিনে বীমা দাবি পরিশোধ করেছে উল্লেখ করে তিনি বলেন, আমি অনেক দিন ধরে এমন একটি উদ্যোগের কথা ভাবছি। এভাবে যারা ভালো করবে- দ্রুত বীমা দাবি পরিশোধ করবে তাদেরকে মূল্যায়ন করা হবে।

সংবাদ সম্মেলনে বিআইএ’র প্রথম ভাইস-প্রেসিডেন্ট নাসির উদ্দিন আহমেদ পাভেল, ভাইস চেয়ারম্যান এ কে এম মনিরুল হক, বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট বিএম ইউসুফ আলীসহ বিআইএ’র নির্বাহী কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com