শুক্রবার , ৩ আষাঢ়, ১৪২৮ , ১৮ জুন, ২০২১

সঠিক পরিকল্পনা নিয়ে কাজ করলে নতুন কোম্পানি সফল হবে: আইডিআরএ চেয়ারম্যান


Published: 2021-05-06 17:00:14 BdST

নিজস্ব প্রতিবেদক: সঠিক পরিকল্পনা নিয়ে কাজ করলে নতুন বীমা কোম্পানি সফল হবে বলে মন্তব্য করেছেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)’র চেয়ারম্যান ড. এম মোশাররফ হোসেন। আজ বৃহস্পতিবার (৬ মে, ২০২১) এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্সের লাইসেন্স হস্তান্তরের সময় তিনি এ কথা বলেন।

আইডিআরএ চেয়ারম্যান বলেন, নতুন আরো দু’টো বীমা কোম্পানির অনুমোদন দেয়া হলো। যদিও বাংলাদেশে সেভাবে বীমা প্রসার লাভ করেনি। এখনো বিপুল সংখ্যক মানুষ বীমার আওতার বাইরে রয়েছে। তাই যদি সুষ্ঠুভাবে সঠিক পরিকল্পনা নিয়ে কাজ করে তাহলে আশা করি নতুন কোম্পানিগুলো সফল হবে।

এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্সের লাইসেন্স হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কোম্পানিটির চেয়ারম্যান কিবরিয়া গোলাম মোহাম্মাদ, ডাইরেক্টর এম মাহফুজুর রহমান, ডাইরেক্টর মোহাম্মাদ মঈনউদ্দীন হাসান চৌধুরী এবং মূখ্য নির্বাহী কর্মকর্তা (চলতি দায়িত্ব) মো. শাহ্ জামাল হাওলাদার।

লাইফ বীমা ব্যবসার অনুমোদন পাওয়া নতুন আরেকটি কোম্পানি হলো- বীচল্যান্ড ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড। গত ২৮ মার্চ, ২০২১ বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)’র ১৩৩তম সভায় কোম্পানিটিকে লাইসেন্স দেয়ার সিদ্ধান্ত চূড়ান্ত করা হয় বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com