শুক্রবার , ৪ আষাঢ়, ১৪২৮ , ১৮ জুন, ২০২১

এফবিসিসিআই’র পরিচালক হলেন নিটল ইন্স্যুরেন্সের চেয়ারম্যান এ কে এম মনিরুল হক


Published: 2021-05-10 13:50:38 BdST

নিজস্ব প্রতিবেদক: ফেডারেশন অফ বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই)’র পরিচালক নির্বাচিত হয়েছেন নিটল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের চেয়ারম্যান এ কে এম মনিরুল হক।

গত ২৭ এপ্রিল (মঙ্গলবার) ২০২১-২০২২ ও ২০২২-২০২৩ মেয়াদের জন্য তাকে পরিচালক নির্বাচিত করা হয়। নিটল ইন্স্যুরেন্সের কোম্পানি সেক্রেটারি সাখাওয়াত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশন (বিআইএ)’র ভাইস-প্রেসিডেন্ট হিসেবেও দায়িত্ব পালন করছেন এ কে এম মনিরুল হক। এ ছাড়াও তিনি আইবিসিসিআই, বিএমসিসিআই ও এমসিসিআই এর সাধারণ পরিষদের সদস্য।

১৯৮২ সালে ব্যবসায়িক পেশা শুরু করেন এ কে এম মনিরুল হক। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এম.কম ডিগ্রী লাভ করেন এবং ইউকে থেকে এসিসিএ পার্ট-১ সম্পন্ন করেন।

মনিরুল হক নিটল মটরস লিমিটেড এর নির্বাহী পরিচালক ছিলেন এবং ২০০৫ সাল পর্যন্ত বিক্রয় ও বিপনণের প্রধান হিসাবে দায়িত্বে ছিলেন।

ব্যক্তিগত জীবনে মনিরুল হক বিভিন্ন কৃষ্টি ও সংস্কৃতির মানুষদের জীবন যাত্রা সম্পর্কে জানতে ভাল বাসেন। তিনি একজন ক্রীড়ামোদী এবং ক্রিকেট তার প্রিয় খেলা।

দেশ-বিদেশে প্রশিক্ষণ গ্রহণ করে দেশের আর্থসামাজিক উন্নয়নে নিজেকে যুক্ত করেছেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক ও জনকল্যাণমূলক প্রতিষ্ঠানের সাথে যুক্ত রয়েছেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com