শুক্রবার , ৩ আষাঢ়, ১৪২৮ , ১৮ জুন, ২০২১

৫০টি গাড়ি কেনার চুক্তি করল এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স


Published: 2021-06-10 10:34:39 BdST

নিজস্ব প্রতিবেদক: কর্মকর্তাদের সুযোগ-সুবিধা প্রদানের অংশ হিসেবে ৫০টি গাড়ি কেনার চুক্তি করেছে নতুন অনুমোদন পাওয়া বীমা প্রতিষ্ঠান এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড। গতকাল বুধবার পিএইচপি অটোমোবাইলস লিমিটেডের সাথে এই বাণিজ্যিক চুক্তি স্বাক্ষর করেছে বীমা কোম্পানিটি। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এনআরবি ইসলামিক লাইফ এ তথ্য জানিয়েছে।

এই চুক্তির মাধ্যমে পিএইচপি অটোমোবাইলস লিমিটেড থেকে ২০২১ মডেলের ৫টি প্রোটন পার্সোনা এবং ৪৫টি প্রোটন সাগা মোট ৫০টি গাড়ী ক্রয় করবে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড। রাজধানীর বাংলামটরে নাভানা জহুরা স্কয়ারে অবস্থিত এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্সের প্রধান কার্যালয়ে এই অনাড়ম্বর চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এনআরবি ইসলামিক লাইফের চেয়ারম্যান কিবরিয়া গোলাম মোহামাদ, মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. শাহ জামাল হাওলাদার ও কোম্পানি সেক্রেটারি সৈয়দ আব্দুল আজিজ এবং পিএইচপি অটোমোবাইলসের নির্বাহী পরিচালক তাসির করিম ও সিএফও মোস্তাফা জামাল হোসেনসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com