ট্রাস্ট ইসলামী লাইফের ৪ পদে নিয়োগ, আবেদন শেষ ৬ অক্টোবর

নিজস্ব প্রতিবেদক: পুনর্বীমা বিভাগ, একচুয়ারি বিভাগ, আইটি বিভাগ এবং অর্থ ও হিসাব বিভাগে জনবল নিয়োগ দেবে ট্রাস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড। এ লক্ষ্যে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বীমা কোম্পানিটি। আগামী ৬ অক্টোবরের মধ্যে ই-মেইলে আবেদন পাঠাতে বলা হয়েছে।

কোম্পানিটির মুখ্য নির্বাহী কর্মকর্তা (সিসি) গিয়াস উদ্দিন জানান, পুনর্বীমা বিভাগে ডেপুটি ম্যানেজার পদে একজন, একচুয়ারি বিভাগে এক্সিকিউটিভ অফিসার পদে একজন, আইটি বিভাগে ওরাকল ডেটাবেজ, ওরাকল ফর্মস ও এপেক্স ডেভেলপার পদে একজন এবং অর্থ ও হিসাব বিভাগে এসিসট্যান্ট ম্যানেজার পদে দু’জনকে নিয়োগ দেয়া হবে।

বিজ্ঞপ্তি অনুসারে, ডেপুটি ম্যানেজার পদে আগ্রহীদের পুনর্বীমা বিভাগের সংশ্লিষ্ট কাজে ৫ থেকে ৭ বছরের অভিজ্ঞতা থাকতে হবে এবং বয়স হতে হবে ৩০ থেকে ৪০ বছর। স্বনামধন্য যেকোন বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স ডিগ্রিধারীরা এ পদে আবেদন করতে পারবেন। বাংলা ও ইংরেজি ভাষায় দক্ষতা থাকতে হবে।

বীমা কোম্পানির একচুয়ারি বিভাগের কাজের অন্তত এক বছর অভিজ্ঞরা এক্সিকিউটিভ অফিসার পদে আবেদন করতে পারবেন। আইটি বিভাগের ক্ষেত্রে ওরাকল ডেটাবেজ, ওরাকল ফর্মস ও এপেক্স ডেভেলপিং কাজে অভিজ্ঞ হতে হবে। অর্থ ও হিসাব বিভাগের কাজে অভিজ্ঞরা এসিসট্যান্ট ম্যানেজার পদে আবেদন করতে পারবেন।

যোগ্যতাসম্পন্ন আগ্রহী প্রার্থীদের পূর্ণাজ্ঞ জীবন বৃত্তান্ত ও জাতীয় পরিচয়পত্রের ছবিসহ ট্রাষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড বরাবর apply@trustislamilife.com এই ই-মেইলের মাধ্যমে আগামী ৬ অক্টোবর ২০২১ বেলা ১২টার মধ্যে আবেদন পাঠাতে বলা হয়েছে। তবে সরসরি কোন আবেদন গ্রহণ করা হবে না বলে জানিয়েছে কোম্পানিটি।